এবার কন্নড় অভিনেত্রী জয়শ্রীর আত্মহত্যা

  25-01-2021 08:44PM

পিএনএস ডেস্ক : ভারতীয় অভিনেত্রী ও সাবেক ‘বিগ বস কন্নড়’ প্রতিযোগী জয়শ্রী রামাইয়া আত্মহত্যা করেছেন। সোমবার (২৫ জানুয়ারি) সকালে বেঙ্গালুরুর নিজ বাসভবন থেকে তাঁর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, শহরের মাগাদি রোডের প্রগতি এলাকায় নিজ বাসভবনের একটি কক্ষে জয়শ্রীকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। তাঁর মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং মৃত্যুর কারণ উদঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনার প্রাথমিক তদন্তে স্থানীয় পুলিশ বলছে, অবসাদগ্রস্ত ছিলেন জয়শ্রী। মূলত এর জেরেই রবিবার (২৪ জানুয়ারি) রাতেই ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি।

জয়শ্রীর ঘনিষ্ঠদের বক্তব্য, বেশ কয়েকদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। অবসাদের জন্য বেঙ্গালুরুর সন্ধ্যা কিরানা আশ্রমে তার চিকিৎসা চলছিল বলেও জানা যায়।

বেঙ্গালুরু পুলিশের তরফে আরো জানা যায়, অভিনেত্রীর মরদেহ আপাতত ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। একই সাথে এই অস্বাভাবিক মৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ।

মূলত ক্যারিয়ারের ধ্বস নিয়েই দীর্ঘদিন ধরে হতাশায় ছিলেন জয়শ্রী। যার প্রেক্ষিতে গত বছরের জুলাই মাসের ২২ তারিখ নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট দিয়েছিলেন ‘আই কুইট… বিদায় জানালাম এই পৃথিবীকে আর ডিপ্রেশনকে’। যা নজরে আসতেই হইচই পড়ে গিয়েছিল। তবে পরবর্তীতে পোস্টটি মুছে ফেলেন জয়শ্রী। পাল্টা লেখেন- আমি ঠিক আছি। সকলকে অনেক ভালোবাসা। ২০১৭ সালে ‘উপ্পু হুলি খারা’ ছবির সঙ্গে রুপালি পর্দায় পা রাখেন জয়শ্রী। এছাড়াও ‘ব্ল্যাক’ নামের একটি কন্নড় ছবিতে অভিনয় করেছেন প্রয়াত অভিনেত্রী।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন