২ দিন ‘ডুবে’ ছিলেন বাঁধন!

  

পিএনএস ডেস্ক: বিরতি ভেঙে ফের অভিনয়ে ফিরেছেন এ সময়ের আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী লাক্সতারকা আজমেরী হক বাঁধন। টিভি নাটক দিয়ে জনপ্রিয়তা পাওয়ার পর এখন ছবিতেও অভিনয় করছেন তিনি।

সম্প্রতি ভারতের কলকাতার একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। তাই তাকে ৩ দিন ধরে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। ফোন বন্ধ থাকায় সামাজিক যোগাযোগমাধ্যমেও নেই। টানা ৩ দিন রাঙামাটির থানচি থেকে ২৩ কিলোমিটার ভেতরে রিমাক্রি ছিলেন বলে জানিয়েছেন তিনি।

কাজী নজরুল ইসলামের গান নিয়ে নির্মিত ‘জয় হোক, জয় হোক’ মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছেন এই লাক্সতারকা। এখানে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করেছেন তিনি।

গানটিতে কণ্ঠ দিয়েছেন সুস্মিতা আনিস এবং সংগীতায়োজন করেছেন কণ্ঠশিল্পী অর্ণব। এর কস্টিউম ডিজাইন করেছেন মহসিনা আক্তার। মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করেছেন পিপলু আর খান।

লাক্সতারকা বাঁধন আরও জানান, আমি দুর্গম এলাকায় ৩ দিন নেটওয়ার্কের বাইরে ছিলাম। আমি সাঁতার পারি না। এই কাজটা করার জন্য আমি দুদিন সাঙ্গু নদে ডুবে ছিলাম। কাজটা করে আমার যে কী ভালো লেগেছে! আমার মনের খোরাক জুগিয়েছে। আর এই গানচিত্রে বর্তমান সময়ের নারীদের বঞ্চনার কথা প্রকাশ করা হয়েছে।

‘জয় হোক, জয় হোক’ গানটি স্বাধীনতা দিবস উপলক্ষে একটি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

এদিকে দু’বছর আগের একটি পূর্ণদৈর্ঘ্য ছবিতে অভিনয় করেছিলেন বাঁধন। ছবিটি মুক্তির অপেক্ষায় আছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন