ফের ভাইরাল মধুমিতা!

  

পিএনএস ডেস্ক: ফেসবুকে খোলামেলা ছবি শেয়ার করে সমালোচনার মুখে পড়লেন মধুমিতা সরকার। মঙ্গলবার (১৬ মার্চ) ফেসবুকে ছবি শেয়ার করার পর থেকেই একের পর এক বাজে মন্তব্যের আক্রমণের মুখে পড়তে হয় মধুমিতাকে।

সবারই হয়তো মনে আছে, টিভি সিরিয়াল কেন্দ্রিক ‘পাখি ড্রেস‘ নামের পোশাককে কেন্দ্র করে দুই বাংলায় অনেক ঘটনাই ঘটেছে। এই পোষাকের জন্য ঝগড়া-ঝাটি, মারামারি, সংসারে বিচ্ছেদ এমনকি আত্মহত্যার মতো ঘটনাও অনেক ঘটেছে। পাখি নামটার নানামূখী ব্যবহার শুরু হয়েছিলো শুধুমাত্র কলকাতার সিরিয়ালের একটি কল্যাণে। সেই সিরিয়ালের পাখি চরিত্রে যে মেয়েটি অভিনয় করেছিলো সে হচ্ছে বর্তমান জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। আর তিনিই এবার পোশাকের কারণে সমালোচনার তীরে বিদ্ধ হয়েছেন। শুনছেন আক্রমনাত্মক বাজে মন্তব্য।

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার বিভিন্ন সমালোচনার স্বিকার হয়েছেন মধুমিতা। কখনও ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে, আবার কখনও অভিনেত্রীর ছবির নীচে একের পর এক অশ্লীল মন্তব্য জুড়ে দেওয়া হয়। যদিও একের পর এক সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করতে দেখা যায়নি মধুমিতা সরকারকে।

‘বোঝেনা সে বোঝেনা’ নামের সিরিয়ালটিও স্টার জলসায় সম্প্রচারিত জনপ্রিয় টিভি ধারাবাহিক। এই ধারাবাহিকে অভিনয় করে ব্যপক আলোচনায় আসেন মধুমিতা সরকার। পাখি চরিত্রটি মূলত মধুমিতার পর্দার রূপ। পাখি হিসেবে বেশ জনপ্রিয় হন তিনি। পাখির আড়ালে তার আসল নামটাই ঢেকে গিয়েছিল।

হিন্দি ধারাবাহিক ইস পেয়ার কো কেয়া নাম দু ধারাবাহিকের পুনঃনির্মাণ এটি। বাংলা ভাষার এই ধারাবাহিকটি ভারতের পাশাপাশি বাংলাদেশেও ব্যাপক জনপ্রিয় হয়।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন