অভিনেত্রী মিমির সানগ্লাস নিয়ে পালালো বানর!

  25-03-2024 11:00AM



পিএনএস ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। বাবা-মাকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন বৃন্দাবনে। সেখানে গিয়ে পরলেন এক দুষ্টু বানরের পাল্লায়। বানরটি চোখের পলকে ছিনিয়ে নিলো মিমির সানগ্লাস। আর তা ফেরত পেতে রীতিমতো ‘ঘুষ’ দিতে হয় অভিনেত্রীকে।

সম্প্রতি এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন নায়িকা। দেখা যায়, প্রথমে বানর মিমির মায়ের চশমাই নিয়ে গিয়েছিল এবং তা উদ্ধারের চেষ্টা চলছিল। সেই ঘটনা মিমি মজা করে নিজের মোবাইল ক্যামেরায় রেকর্ড করছিলেন। আর তখনই ঘটে আসল ঘটনা।

মিমির মায়ের চশমা নিয়ে পাঁচিলের উপর উঠে গিয়েছিল বানরটি। হঠাৎ সেখান থেকে নেমে আসে। আর চোখের পলক ফেলতে না ফেলতেই মিমির শখের সানগ্লাসটি নিয়ে চলে যায়। অভিনেত্রী চিৎকার করে বলতে থাকেন, তা খাবার জিনিস নয়। কিন্তু তখন আর কার কথা কে শোনে?

রোদচশমা মুখে নিয়ে দৌড়াচ্ছে বানরটি। মিমিও পেছন পেছন গেলেন খালি পায়েই। সহজে ফেরত দেওয়ার পাত্র নয় সে। চশমা নিয়ে সে একটা টোটোর নিচে গিয়ে বসল। এরপর মিমি তাকে কিছু একটা খাবার দিতে তবেই সে চশমাটি রেখে দিয়ে যায়। তাও সহজে নয়। প্রিয় জিনিস ফেরত পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান মিনি। সূত্র: টিভি৯।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন