যৌনতার আকাঙ্ক্ষা কার বেশি?

  11-09-2017 02:23AM

পিএনএস ডেস্ক: যৌনতায় কে বেশি মগ্ন থাকতে পছন্দ করেন, নারী না পুরুষ? এই প্রশ্নের উত্তর খুঁজতে হলে শুধু তর্ক বাড়বে। তর্ক না করে আসল কথায় আসি, তাহলো জেনে নিই কার সবচেয়ে যৌন চাহিদা বেশি?

সম্প্রতি এক সমীক্ষায় বের হয়েছে এর উত্তর। প্রায় আড়াই হাজারেরও বেশি নারী ও পুরুষের উপর একটি সমীক্ষা চালিয়ে জানতে চাওয়া হয়, সম্পর্কে কে বেশি যৌনতা চায়? নারী না পুরুষ? যাদের এই প্রশ্ন করা হয়েছে, তারা প্রত্যেকে প্রাপ্তবয়ষ্ক। সমীক্ষার ফলাফল হলো, নারীদেরই যৌনতার চাহিদা বেশি। অন্তত বর্তমান যুগে। প্রায় ৫৯ শতাংশ নারী জানিয়েছেন, প্রেম করার সময় তারাই পার্টনারের মনে যৌনতার আগুন উসকে দিয়েছেন। মুখ ফুটে না বললেও হাবেভাবে নিজেদের যৌন চাহিদা প্রকাশ করেছেন।

অন্যদিকে, শতকরা মাত্র ৪১ জন পুরুষই সম্পর্কে থাকাকালীন যৌনতায় আগ্রহ প্রকাশ করেন। এই সমীক্ষায় আরও বেশ কিছু বিস্ফোরক তথ্য উঠে এসেছে। যেমন, ২১ শতাংশ দম্পতি নিজেদের মধ্যে অতীতের যৌনজীবন নিয়ে ঝগড়া করেন। শুধু তাই নয়, অনেকেই তাদের পার্টনার ‘লেজি’ বলে অভিযোগ করেছেন।

শতকরা ৩২ জন নারী দাবি করেছেন, স্রেফ আলসেমির জন্য তাদের স্বামী বা বয়ফ্রেন্ড সেক্স করতে চান না। ৩৪ শতাংশ নারী এও জানিয়েছেন, তাদের সেক্স লাইফে মশলার অভাব রয়েছে। স্রেফ বেডরুমে ভালবাসা তারা চান না। রান্নাঘরে, বারান্দা এমনকি গ্যারাজেও যৌন মিলনে রাজি তারা। কিন্তু আলসেমির জন্য বা কেউ দেখে ফেলতে পারে এই ভয়ে তাদের স্বামীরা বেডরুমের বাইরে নগ্ন হতেই চান না।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন