ভারতীয় সেনা ক্যাম্পে জঙ্গি হামলা, নিহত ৬

  29-11-2016 09:25PM

পিএনএস ডেস্ক: ভারতের জম্মু-কাশ্মীরের নাগরোটায় ফের জঙ্গিহানা৷ সকাল ৫টা ৩০ মিনিট নাগাত একটি সেনা ক্যাম্পে হামলা চালায় একদল অস্ত্রধারী জঙ্গি৷ ভারতীয় সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে গুরুতর আহত ৭ সেনা৷ প্রশাসনের নির্দেশে বন্ধ করে দেওয়া হয়েছে নাগরোটার সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান।

নিয়ন্ত্রণ রেখার ছামলিয়া, সাম্বা সেক্টরে পাকসেনার সন্দেহজনক গতিবিধি নজরে এসেছে ভারতীয় সেনাদের৷ সাম্বা সেক্টরেও আচমকা সেনাদের লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা৷

সেই গুলিতে নিহত হন দুই সেনা। পাল্টা জবাব দেয় ভারতীয় সেনাও৷ শেষ খবর পাওয়া গিয়েছে, ভারতীয় সেনার গুলিতে নিহত হয়েছে চার অস্ত্রধারী জঙ্গি৷ বিএসএফের পক্ষ থেকে জানান হয়েছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে৷

গতকালই জম্মু-কাশ্মীরের হান্দওয়ারা সেক্টরে জঙ্গি হামলা হয়েছিল। যদিও জঙ্গিদের কাউন্টার দিয়েছিল ভারতীয় সেনা।

ভারতীয় সেনা সূত্রে খবর, ইতিমধ্যে এক জঙ্গিকে নিহত হয়েছে সেনা ছোঁড়া গুলিতে। অন্যদিকে, ঘটনার পরেই জম্মু-কাশ্মীরের বিভিন্ন জায়গায় বাড়ানো হয়েছিল নিরাপত্তায়। বিভিন্ন সেক্টরে টহল দিচ্ছিলেন ভারতীয় সেনারা। একেবারে কড়া নিরাপত্তা মোড়কে মুড়ে ফেলা হয়েছে গোটা ভূস্বর্গকে।

গত ২২ নভেম্বর গভীর রাতে নিয়ন্ত্রণ রেখার মাচিল সেক্টরে তিন ভারতীয় সেনাকে খুন করে পাকিস্তানের বর্ডার অ্যাকশন টিম। তাদের মধ্যে একজনের অঙ্গচ্ছেদ করা হয়। এর জবাবে ভারত তীব্র পাল্টা আক্রমণ চালায়। ভারতরে জবাবে মৃত্যু হয়েছে বেশ কয়েকজন পাক-সেনার।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন