যাত্রী রেখেই উড়ে গেল বিমান!

  28-04-2017 10:43PM

পিএনএস ডেস্ক : ফের অভিযোগ উঠলো উড়ান সংস্থা স্পাইস জেটের বিরুদ্ধে। বিমানবন্দরে যাত্রীদের ফেলে রেখেই উড়ে গেল তাদের ফ্লাইট।

চেন্নাই থেকে স্পাইস জেটের বিমানে দিল্লি যাওয়ার কথা ছিল ১৪ যাত্রীর। গোয়ায় তাদের বিমান বদল করতে হত। কিন্তু চেন্নাই থেকে গোয়া আসার বিমানটি প্রায় দু’ঘণ্টা দেরি করে। আর নির্দিষ্ট সময়ে গোয়া থেকে দিল্লি উড়ে যায় কানেক্টিং বিমানটি। এ নিয়ে বিমানবন্দরের কর্মীদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন যাত্রীরা। পরে তাদের জন্য অন্য একটি বিমানের ব্যবস্থা করা হয়।

সূত্রের খবর, স্পাইস জেটের চেন্নাই–গোয়া এসজি ৩১০৫ বিমানটি প্রযুক্তিগত কারণে ছাড়তে দেরি করে। তাদের বলা হয় পরের বিমান রাত আটটায়। ততক্ষণ বিমানবন্দরে বসতে রাজি হননি যাত্রীরা। তাই বিকেলে তাদের জন্য অন্য সংস্থার বিমানে টিকিট কেটে দেয় স্পাইস জেট।

স্পাইস জেটের এই কাণ্ড এবারই প্রথম নয়। ২০১৫ সালের ২১ এপ্রিল এক যাত্রী অনলাইনে টিকিট কাটা সত্ত্বেও তার থেকে হার্ড কপি চাওয়া হয়। তিনি তা দেখাতে অপারগ হওয়ায় তাকে বিমান ধরার বোর্ডিং পাস দেওয়া হয়নি। টিকিটের মূল্য না ফেরানোয় সংস্থার এমডির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন