মেনুতে গরুর মাংস নেই তাই ভেঙে গেল বিয়ে!

  

পিএনএস ডেস্ক : খাবার মেনুতে গরুর মাংস না থাকায় বিয়ে ভেঙে গেছে ভারতের উত্তর প্রদেশের রামপুরে। এ ঘটনা ঘটেছে রামপুরের দারিয়াগড় গ্রামে। অনলাইন জি নিউজ এ খবর দিয়েছে। এতে বর-কনে পক্ষের কারো নাম প্রকাশ করা হয় নি। বলা হয়েছে, বরপক্ষ কনেপক্ষের কাছে দাবি করেছিল বিয়ের অনুষ্ঠানে খাবারের মেনুতে গরুর মাংস থাকতে হবে।

যথারীতি বরযাত্রীরা যায় কনের বাড়িতে। সবকিছুই ঠিকঠাক মতো চলছিল। কিন্তু গ-গোল বেধে যায় খাওয়ার সময়। একে একে সব খাবার সামনে আসতে থাকে। কিন্তু কাঙ্খিত গরুর মাংস আর আসে না। এ সময় ক্ষিপ্ত হয় বরপক্ষ। তারা শর্ত দেয় অতিথিদের গরুর মাংস খাওয়াতে হবে। না হলে বিয়ে বাতিল হয়ে যাবে। এ নিয়ে অনেক সময় ধরে দেনদরবার হয়। সমঝোতা হয় দু’পক্ষে। আপাতত স্বস্তির নিঃশ্বাস ফেলেন কনেপক্ষ।

কিন্তু জট লাগে আবার। এবার বরপক্ষ পণ দাবি করে। তারা দাবি করে বরকে একটি গাড়ি দিতে হবে। কনের মা বলেছেন, গরুর মাংসের দাবি পরিণত হয় গাড়িতে। আমরা কিছুই দিতে পারবো না বলতেই বিয়ে ভেঙে যায়। আমরা গরুর মাংস খাওয়াতে পারি নি কারণ, সরকারের নিষেধাজ্ঞা আছে এ বিষয়ে। তাহলে কিভাবে আমরা তাদেরকে গরুর মাংস খাওয়াবো? এ বিষয়ে স্থানীয় পাটবাই পুলিশ স্টেশনে একটি মামলা করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

পিএনএস/জে এ/ মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech