ভারতে নির্বাচনী প্রচারণায় আরও এক বাংলাদেশি অভিনেতা, ফের বিতর্ক

  


পিএনএস ডেস্ক: ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে প্রচারণায় নেমে বিতর্কের মুখে দেশে ফিরেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ফেরদৌস। তবে শুধু ফেরদৌস নয়, কলকাতার লাগোয়া ‘দমদম’ লোকসভা কেন্দ্রের বর্তমান সাংসদ ও তৃণমূল কংগ্রেস প্রার্থী সৌগত রায়ের হয়ে প্রচারণায় অংশ নিয়ে আলোচনায় এসেছেন আরেক বাংলাদেশি অভিনেতা গাজী আবদুন নূর।

গত ১৩ এপ্রিল সৌগত রায়ের হয়ে একটি রোড শো-তে দেখা যায় ভারতের জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘রানী রাসমণি’ খ্যাত অভিনেতা রাজচন্দ্রকে। তার সাথেই ছিলেন রাজ্যটির সাবেক মন্ত্রী ও তৃণমূল নেতা মদন মিত্র। রোড শো-থেকেই বারবার রাজচন্দ্রের নাম নিয়ে মদন মিত্রকে তৃণমূল প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানাতে শোনা যায়। নূরের গাড়িবহরের পিছনেই ছিলেন প্রার্থী সৌগত রায়। নূরের আদি বাড়ি বাংলাদেশে হলেও বর্তমানে কলকাতার টালিগঞ্জ এলাকায় থাকেন।

এ বিষয়ে গাজী আবদুন নূরে দাবি, কলকাতায় তার নিজের গাড়ি না থাকায় তিনি মদন মিত্রের গাড়িতে ফিরছিলেন। আর সেই গাড়ি থেকে নেহাতই অভিনেতা সুলভ হাত নেড়েছেন ভক্তদের উদ্দেশে। এতে কোনো রাজনৈতিক গন্ধ ছিল না বলেই তার দাবি। এমনকি তিনি কোনও কথাও বলেননি, তার সঙ্গে তৃণমূল প্রার্থীও ছিল না, তাই এই ঘটনাকে ভোট প্রচার বলায় আপত্তি আছে তার।

প্রসঙ্গত, জনপ্রিয় ‘করুণাময়ী রানি রাসমণি’ সিরিয়ালে রাসমাণির স্বামী রাজচন্দ্রের ভূমিকায় বেশ জনপ্রিয়তা কুড়িয়েছেন এই বাংলাদেশি অভিনেতা। ‘করুণাময়ী রানি রাসমণি’ সিরিয়ালের জন্য শুধু ভারতের বাংলা টিভি চ্যানেলের দর্শকদের কাছেই নয়, বাংলাদেশের টিভির দর্শকদের কাছেও এখন খুব পরিচিত গাজী আবদুন নূর। তবে তিনি যে বাংলাদেশি সেটা অনেকের কাছে অজানা।

জানা গেছে, গাজী আবদুন নূরের বাড়ি বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলায়। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের পড়াশোনা করেছেন সেখানেই। কলকাতায় যান ২০১১ সালে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech