২মে ফলের পর কনডমের দোকান দেবেন সায়নী: অগ্নিমিত্রা

  05-04-2021 05:09PM

পিএনএস ডেস্ক : প্রচারে বেরিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন পশ্চিমবঙ্গের আসানসোন দক্ষিণের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। এই কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে লড়ছেন সায়নী ঘোষ। এবার প্রচারে নেমে নাম না করে সায়নীকে ব্যক্তিগত আক্রমণ করে বসলেন অগ্নিমিত্রা। তিনি বলেন, ২ মে ফলের পর কনডমের দোকান দেবেন উনি (সায়নী)।

অগ্নিমিত্রার এ মন্তব্য স্বভাবতই বিতর্ক তৈরি করেছে। এই মন্তব্যের পাল্টা জবাব দিয়েছেন সায়নীও। তিনি বলেন, আমি তার স্তরে নামতে পারবো না।

রোববার সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি প্রার্থী বলেন, উনি (সায়নী) রাজনীতি জানেন না। কারণ, এতোদিন উনি সিনেমা করে এসেছেন। (ভোটের) ফল বেরোনের পর হয়তো কনডমের দোকান খুলবেন বা অন্য পেশায় যাবেন বা সিনেমাটাই করবেন। উনি জানেন না, এখানে বিজেপি সাংসদ, বিজেপির রাজ্য সভাপতিকে কাজ করতে দেওয়া হয়।করোনা পর্বে ত্রাণ দিতে গেলেও বাধা দেওয়া হয়েছে।

এর পাল্টা জবাবও দিয়েছেন আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী। তিনি বলেন, উনি যে কথাগুলো বলছেন, তার মধ্যে দিয়ে বংশপরিচয়, কীভাবে বড় হয়েছেন তা প্রকাশ পাচ্ছে। উনি আমার থেকে বড় হয়ে নিম্নরুচির পরিচয় দিয়েছেন। সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন