বিয়ের পরও সাবেক প্রেমিকা নিয়ে রিসোর্টে গিয়েছিলেন বিল গেটস!

  06-05-2021 05:28PM

পিএনএস ডেস্ক: এই মুহূর্তে সারাবিশ্বের আলোচিত বিষয় বিল গেটস ও মেলিন্ডা গেটসের বিবাহবিচ্ছেদ। প্রণয় থেকে মেলিন্ডার সঙ্গে পরিণয় বিলের। ২৭ বছর পরে যখন এমন বিয়ে ভেঙে যায় তখন সেটা অবাক করার বিষয় বটে। এমন পরিস্থিতিতে এবার আলোচনায় এসেছে বিলের সাবেক প্রেমিকার নাম।

অনেক বছর আগে, বিল গেটস যখন বিবাহিত; সম্প্রতি বিচ্ছেদ হয়ে যাওয়া স্ত্রীকে রেখে তখনো নাকি বিচ্ছেদ হয়ে যাওয়া প্রেমিকার সঙ্গে একটি রিসোর্টে সময় কাটিয়েছিলেন বিশ্বের অন্যতম শীর্ষ ধনী বিল।

১৯৯৭ সালে টাইম ম্যাগাজিনকে দেওয়া বিল গেটসের এই তথ্য বৃহস্পতিবার (৬ মে) জানিয়েছে ফক্স নিউজ।

সাত বছর প্রেম করার পর ১৯৯৪ সালে হাওয়াই দ্বীপে বিয়ে করেন বিল ও মেলিন্ডা। এই দম্পতির ঘরে তিন সন্তান রয়েছে। মেলিন্ডাকে বিয়ের আগে ব্যবসায়ী নেতা আন উইনব্লাডের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন বিল। ১৯৮৪ থেকে ৮৭ সাল পর্যন্ত টিকেছিলো তাদের এই প্রেম। তবে যোগাযোগটা রয়েই যায়।

নিইউয়র্ক পোস্ট বলছে, বিয়ের পরও নর্থ ক্যারোলিনায় সমুদ্র পাড়ের একটি রিসোটে সময় কাটিয়েছেন বিল ও আন। বিলকে আন মেলিন্ডাকে বিয়ের ব্যাপারে উৎসাহও দিয়েছিলেন।

রিসোর্টে সময় কাটানোর কথা স্বীকার করে টাইমকে আন উইনব্লাড বলেন, তখন বিশ্ব সম্পর্কে আমাদের চিন্তাভাবনা ও আমাদের সম্পর্ক নিয়ে কথা হয়েছিলো।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলোকে একাধিক সূত্র জানিয়েছে, ক্যারোলিনার করোল্লায় ক্যাসেল সুইন রিসোর্টের চারটি শয়ন কক্ষ ভাড়া করেছিলেন বিল গেটস। সমুদ্রপাড়ের এই কক্ষগুলো ছিলো সমুদ্রের দিকে মুখ করা। কবে তারা এই রিসোর্টে সময় কাটিয়েছন তা নিশ্চিত করে জানা যায়নি।

সংবাদ মাধ্যমকে আন বলেন, আমার ওপর বিলের প্রভাব পড়েছিলো।

দীর্ঘ ২৭ বছর সংসার করে সর্বশেষ সোমবার রাতে টুইট করে বিবাহ বিচ্ছেদের কথা জানান বিল গেটস ও মেলিন্ডা। টুইটে তারা বলেন, আমরা এটা আর বিশ্বাস করতে পারছি না যে, জীবনের পরের ধাপে দম্পতি হিসেবে আমরা আর একসঙ্গে থাকতে পারবো।

টুইটে বিল ও মেলিন্ডা আরো বলেন, গত ২৭ বছরে আমরা অসাধারণ তিনটি সন্তান পেয়েছি। এমন একটা ফাউন্ডেশন গড়ে তুলেছি, যে ফাউন্ডেশন বিশ্বজুড়ে মানুষকে স্বাস্থ্যকর ও সক্ষম করে গড়ে তুলতে কাজ করছে। আমরা যে বিশ্বাস থেকে ওই ফাউন্ডেশন করেছি, সেটা থাকবে। এর কাজ আমরা একসঙ্গে চালিয়ে যাবো।

মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠাতা বিল গেটসের সঙ্গে মেলিন্ডার পরিচয় হয় মাইক্রোসফট অফিসেই। ১৯৮৭ সালে মেলিন্ডা মাইক্রোসফটে যোগ দেন প্রোডাক্ট ম্যানেজার হিসেবে। ওই বছর তারা নিউইয়র্কে একটি বিজনেস ডিনারে মিলিত হয়েছিলেন। পরিচয়ের সাত বছর পর ১৯৯৪ সালে তারা বিয়ে করেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন