প্রেমিকাকে হত্যার দায়ে ভারতীয়র ২০ বছরের জেল

  24-04-2024 10:56AM



পিএনএস ডেস্ক: প্রেমিকাকে পিটিয়ে হত্যার দায়ে ভারতীয় এক বংশোদ্ভূতকে ২০ বছরের কারাদণ্ড দিয়েছে সিঙ্গাপুরের একটি আদালত। প্রেমিকা অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িত থাকার দায়ে ২০১৯ সালের ১৭ জানুয়ারি তাকে বেধড়ক মারধর করলে তার মৃত্যু হয়। খবর এনডিটিভি

এ ঘটনায় ৪০ বছর বয়সী কৃষ্ণানকে দোষী সাব্যস্ত করে সিঙ্গপুর হাইকোর্ট। দেশটির সংবাদমাধ্যম টুডের খবর অনুযায়ী, প্রেমিকা মল্লিকা বেগম রহমানসা আব্দুল রহমানকে হত্যার দায়ে কৃষ্ণানকে ২০ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। তবে তার কারাবাসের সময় ধরা হবে গ্রেপ্তারের সময় থেকে।

বিচারক জানান, ২০১৮ সালে পুলিশ কর্মকর্তাকে হেনস্তা করার ঘটনায় কৃষ্ণান প্রতিজ্ঞা করেছিল, সে নিজেকে শুধরে নেবে৷ এরপরও সে স্ত্রী ও প্রেমিকাকে মারধর করে। বিচারক আরও জানান, কৃষ্ণানের ‘ইন্টারমিটেন্ট এক্সপ্লোসিভ ডিসঅর্ডার’ রয়েছে। এ অবস্থায় যে কোনো ব্যক্তি ঘন ঘন রেগে যায় এবং তার পরিণতি হয় ভয়ানক ৷ এই ডিসঅর্ডার থাকলেও কৃষ্ণানের এই প্রবল বিক্ষুব্ধ আচরণের জন্য দায়ী মদের নেশা।

আদালতের রিপোর্ট অনুযায়ী, কৃষ্ণান মাঝেমধ্যেই তার প্রেমিকাকে মারধর করত। এই প্রবণতা আরও বাড়ে ২০১৯ সালে। স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ২০১৮ সালে সালে কৃষ্ণানের কারাদণ্ড হয়। সে জেলে থাকার সময় প্রেমিকা মল্লিকা একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। এরপর থেকেই তাদের মধ্যে সম্পর্কের ফাটল ধরে।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন