‘অপসারিত গ্রিক মূর্তি পুন:স্থাপন করে মুসলমানদেরকে কলঙ্কিত করা হয়েছে’

  28-05-2017 06:07PM

পিএনএস : ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতি সৈয়দ রেজাউল করীম (চরমোনাই পীর) গ্রিক দেবীর অপসারিত মূর্তি পুনরায় সুপ্রিমকোর্ট অঙ্গনে প্রতিস্থাপন করে মুসলমানদেরকে কলঙ্কিত করা হচ্ছে। ৯২ ভাগ মুসলশানের দেশে গুটিকয়েক বাম-রাম ও নাস্তিকের প্ররোচনায় মূর্তি পুন:স্থাপন করে সরকার মুশরিকদের পক্ষাবলম্বন করেছে।

আগামী নির্বাচনে দেশবাসি মূর্তির পক্ষের যে কোনো নেতা ও দলকে বয়কট করবে। তখন বাম-রাম ও নাস্তিকরা সরকারকে বাঁচাতে পারবে না।

তিনে বলেন, বৃহত্তর জনগোষ্ঠীর সেন্টিমেন্টকে কোন প্রকার তোয়াক্কা না করে মূর্তি পুন:স্থাপনের সিদ্ধান্ত ঈমানদার জনতা কিছুতেই মেনে নেবে না। প্রয়োজনে জীবন ও রক্ত দিয়ে হলেও গ্রিক মূর্তিসহ সকল মূর্তি অপসারণ করা হবে। অশুভ শক্তির কাছে সরকারের পরাজয় হয়েছে। মূর্তি না সরালে ১৭ রমজান সারাদেশে বিক্ষোভ হবে। সেদিন ঈমানদার জনতা ঈমানী চেতনায় উদ্ধুদ্ধ হয়ে ময়দানে নেমে আসবে। দেশের সংখ্যাগরিষ্ঠ মানুষের জনমত ও ধর্মীয় মূল্যবোধের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে কোন সরকার টিকেনি এ সরকারও টিকবে না। মুসলমানদের সাথে তামাশার জবাব সময়মত দিবে।

তিনি বলেন মূর্তি বিরোধী ইশা ছাত্র আন্দোলনের শান্তিপূর্ণ ঈমানী মিছিলে পুলিশ হামলা চালিয়ে অত্যন্ত খারাপ দৃস্টান্ত স্থাপন করেছে সরকার। সাহরীর সময় রোজাদার ছাত্র জনতার উপর হামলা আল্লাহ পাক বরদাশত করবে না। তাদের ধ্বংস অনিবার্য। তিনি গ্রেফতারকৃত রোজাদার নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

রোববার সকালে বরিশালের চরমোনাই মাদরাসা ময়দানে ১৫ দিনব্যাপী বিশেষ তালিম তারবিয়াতের প্রথম দিনের আলোচনায় তিনি বক্তব্য কালে এসব কথা বলেন। মুফতি সৈয়দ রেজাউল করীম ছাড়াও প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, মুফতী সৈয়দ ফয়জুল করীম, আল্লামা আইয়ূব আলী আনসারী, মাওলানা মুজিবুর রহমান কালিশ্বরী, মুফতী ইসহাক মু. আবুল খায়ের চেয়ারম্যানসহ চরমোনাই’র খলিফাগণ আলোচনা করেন।

পিএনএস : জে এ মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন