নারীর গর্ভে জন্ম নিল ছাগল!

  10-02-2017 05:39PM

পিএনএস ডেস্ক:নাইজিরিয়ায় ঘটে যাওয়া এক অত্যাশ্চর্য ঘটনা সম্প্রতি সামনে এসেছে। পোর্ট হারকোর্ট এলাকার এক মহিলা তিন বছর গর্ভবতী থাকার পর একটি সন্তানের জন্ম দিয়েছেন। কিন্তু সেই সন্তান কোনো মানবসন্তান নয়, বরং একটি ছাগলশিশু। অন্তত এমনটাই দাবি করছে ‘ডেইলি পোস্ট’-সহ নাইজিরিয়ার একাধিক সংবাদপত্র সাইমন চিকয়ুর একটি ফেসবুক পোস্ট।

সাইমন চাকয়ুর ফেসবুক প্রোফাইলে তার পরিচিতির জায়গায় লেখা রয়েছে, তিনি ‘পলিটিসিয়ান অফ দা ফেডেরাল রিপাবলিক অফ নাইজিরিয়া’র ওয়ার্ড এক্সকো। ৮ ফেব্রুয়ারি স্থানীয় সময় ৫টা ১৭ মিনিটে তিনি বেশ কিছু ছবি সহযোগে ফেসবুক পোস্টে এই আজব খবর জানান। তার পোস্টে দেওয়া তথ্য অনুযায়ী, পোর্ট হারকোর্টের রুমুইয়োহা এনেকা এলাকার কারাকা কমিউনিটি হল-এ এই ছাগলশিশু প্রসব করেছেন ওই মহিলা।

তিনি নিজে আবিয়া রাজ্যের বাসিন্দা এবং তার স্বামী আকওয়া/ইবম রাজ্যের বাসিন্দা। বিগত তিন বছর ধরে ওই মহিলা গর্ভবতী ছিলেন। তার পর যে শিশু তিনি প্রসব করেন, দেখা যায়, সেটির চেহারা একটি ছাগলের মতো। নাইজিরিয়ার সংবাদপত্রও তেমনটাই জানাচ্ছে।

মহিলার নাম কী, কিংবা কবে এই ঘটনা ঘটেছে, তা সুনির্দিষ্টভাবে জানাননি সাইমন। কীভাবে ছাগল গর্ভে ধারণ করলেন তিনি, তার কোনো ব্যাখ্যা নেই। কিন্তু তাতে পোস্টটির জনপ্রিয়তায় কোনো ভাটা পড়েনি। সাইমনের পোস্ট করা ছবিগুলো থেকে বোঝা যাচ্ছে, মানুষের গর্ভজাত এই ছাগলশিশুকে দেখতে আশপাশের এলাকার মানুষ ভিড় জমিয়েছিলেন।

সাইমনের এই পোস্ট বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী ‘ডেইলি নাইজিরিয়া নিউজ’-এর মতো একাধিক নামজাদা নিউজসাইটেও স্থান পেয়েছে এই খবর। সাইমনের পোস্টের নিচে কমেন্ট অংশেও কেউ কেউ এই খবরকে সত্য বলে দাবি করেছেন। যদি ঘটনাটি সত্য হয়, তা হলে পৃথিবীর অন্যতম আশ্চর্য হয়ে উঠবেন ওই মহিলা।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন