রোগাক্রান্ত স্ত্রীকে ত্যাগ করল স্বামী!

  12-03-2017 11:57AM

পিএনএস ডেস্ক: স্ত্রী স্তনক্যান্সারে আক্রান্ত। দ্রুত চিকিৎসা দরকার তার। বাবার অর্থনৈতিক অবস্থাও ভালো না। তিনিও তেমন সাহায্য করতে পারেন না। আর ঠিক এমন পরিস্থিতিতে স্ত্রীকে ত্যাগ করছেন নির্দয় স্বামী।

ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে। ক্যান্সারে আক্রান্ত নারীর নাম উইরামন ইনথানেথ। বয়স ৩৬ বছর।

জানা যায়, আজ থেকে প্রায় ছয় বছর আগে ক্যান্সার ধরা পড়ে তার। তারপরই ওষুধ খাওয়া শুরু। কিন্তু ওষুধে তেমন কাজ করেনি বরং আরো বাড়তে থাকে। কিছুদিনের মধ্যে তার স্তনসহ চারপাশের মাংসপেশীতে পচন ধরে। দিনদিন পরিস্থিতি আরো খারাপ হচ্ছে। বুকের প্রায় সব অংশের মাংসপেশী পচে গেছে।

এ অবস্থায় স্বামী পাশে থেকে তাকে সেবা করার কথা। কিন্তু তা না করে পাষণ্ড স্বামী তাকে ত্যাগ করে বাপের বাড়িতে পাঠিয়ে দিয়েছেন।

এদিকে বাবা একজন ট্যাক্সি ড্রাইভার। তার অর্থনৈতিক অবস্থা ভালো নয়। তিনি তার চিকিৎসা করতে পারেন না।

এখন তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তিনি কতদিন পর সুস্থ হবেন, তা বলা যাচ্ছে না।

তবে যাই হোক, এখন তার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন মনক ভিন নামের তাদের গ্রামেরই এক ধার্মিক ব্যক্তি। তিনি প্রায় সব টাকা দিয়ে তার ওষুধ ও চিকিৎসা করাচ্ছেন। কিন্তু তারপরও তিনি সুস্থ হবেন কিনা তা জানা যাচ্ছে না। আর যদি সুস্থ হয়, তাহলে কতদিনে হবে তাও জানা যায়নি।

মনক ভিন বলেন, ‘একদিন আমি তাদের বাড়ি গিয়েছিলাম। তখন দেখি তার বাবা মেয়ের এ অবস্থা দেখে কান্নাকাটি করছে। কারণ তার চিকিৎসার খরচ চালাতে পারছেন না তিনি। তার মেয়ে বেঁচে আছে কিন্তু অবস্থা খুবই খারাপ। এখন তার প্রচুর টাকা দরকার। তারপরও সে কতদিন বাঁচবে তা বলা যাচ্ছে না।’

মনক ভিন নিজে টাকা দিয়েও আরো টাকার জন্য তার সম্প্রদায়ের কাছে সাহায্যের আবেদন করেছেন। তারাও যে যা পারে তা ততটুকু দিয়ে সাহায্য করছেন। কিন্তু সেই স্বামী তার ক্যান্সার আক্রান্ত স্ত্রীর কোনো খোঁজখবর নিচ্ছেন না।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন