চার বছরে ৪৩ হাজার বার ধর্ষণ!

  22-03-2017 11:14AM

পিএনএস ডেস্ক: ১২ বছর বয়সী এক কিশোরী মানবপাচারের শিকার হওয়ার পরবর্তী চার বছরে ৪৩ হাজার ২০০ বার ধর্ষণের শিকার হয়েছেন। মেক্সিকান পুলিশ ১৬ বছর বয়সে তাকে উদ্ধার করে। কিশোরী নাম কার্লা জাকিন্তো। তিনি বর্তমানে একজন মানবাধিকার কর্মী হিসেবে কাজ করছে। তার বয়স ২৪ বছর। তিনি বর্তমানে মানবপাচার বিরোধী কার্যক্রমের অংশ হিসেবে সারাবিশ্বে নিজের ৪ বছরের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা বর্ণনা করেন।

জাকিন্তো বলেন, আমার পরিবার খুব দরিদ্র ছিল। তাদের অর্থ এবং ভালো উপহার প্রদানের মাধ্যমে আমাকে কিনে নিয়ে যায় পাচারকারীরা। আমার বয়স তখন মাত্র ১২ বছর।

এই ১২ থেকে ১৬ বছর পর্যন্ত বিভীষিকাময় অধ্যায়ের বর্ণনা দিতে গিয়ে কার্লা জাকিন্তো বলেন, আমাকে একটি ‘যৌন পল্লীতে’ নিয়ে রাখা হয় এবং প্রতিদিন কমপক্ষে ৩০ পুরুষের সঙ্গে আমাকে থাকতে বাধ্য করা হয়।

তিনি বলেন, আমি এ সময় চোখ খুলে তাকাতাম না। বেশ ভয়ও পেতাম। আমি চোখ বন্ধ করে থাকলে তাদের যা করার, তারা সেটা করে চলে যেত।

১৬ বছর বয়সে মেক্সিকান পুলিশ মেক্সিকো সিটিতে চালানো এক অভিযানে কার্লাকে উদ্ধার করে। এরপর থেকে একটি পুনর্বাসন কেন্দ্রে ছিলেন কার্লা জাকিন্তো। পুনর্বাসন কেন্দ্রে কর্মকর্তারা জানান, মানসিকভাবে বেশ বিপর্যস্ত ছিল সে। কিন্তু ধীরে ধীরে প্রেরণা ফিরে পায় কার্লা। আর এখন সে মানবপাচারের বিরুদ্ধে যুদ্ধ করছে।

কার্লা জাকিন্তো বলেন, আমি এই যুদ্ধ চালিয়ে যাব। শুধু মেক্সিকোতে নয়, সারাবিশ্বে মানবপাচারের বিরুদ্ধে এই যুদ্ধ চালিয়া যাব আমি। কোন শিশুকে আমি এই ভয়ঙ্কর পরিস্থিতির মুখোমুখি হতে দিতে চাই না।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন