আসামীর কামড়ে ছিড়ে গেল পুলিশ কুকুরের কান! (ভিডিও)

  02-08-2017 12:57AM

পিএনএস ডেস্ক: একটা সময় ছিল যখন কুকুরে কামড়ালে পেটে চৌদ্দটা ইনজেকশন দিতে হত। এখন অবশ্য সেই সংখ্যাটা অনেক কমে গিয়েছে। সেই সঙ্গে কমেছে দুর্ভোগও। কিন্তু মানুষ যদি কুকুরকে কামড়ায়, সেক্ষেত্রে কি হবে তা মনে হয় আগে কেউ ভাবেনি। শুনতে অবাক লাগলেও এমনই অদ্ভুত ঘটনার একটি ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

পুলিশের তাড়া খেয়ে পালাচ্ছে এক কুখ্যাত আসামী। তার পিছু নিয়েছে একটি জার্মান শেফার্ড পুলিশ কুকুর। ক্ষিপ্রতায় এবং শিকারি হিসেবে যথেষ্ট সুনাম আছে এই জাতের কুকুরের। দুষ্কৃতীকে নাগালের মধ্যে পেয়ে ঝাঁপিয়ে পড়ে কুকুর। তারপর জখম অবস্থায় দুষ্কৃতীর কবল থেকে নিজেকে ছাড়াতে আপ্রাণ চেষ্টা করতে থাকে জার্মান শেফার্ডটি। কারণ তার কান সজোরে কামড়ে ধরে আছে ওই দুষ্কৃতী। তবে কয়েক মুহূর্তেই নিজেকে ছাড়িয়ে দুষ্কৃতীর কব্জি কামড়ে ধরে কুকুরটি।

ডেইলি মেল-এর খবর অনুযায়ী, গত সপ্তাহে ম্যানচেস্টারের টেমসাইডের এই ঘটনায় চমকে গিয়েছে ম্যানচেস্টার পুলিশও। সেই পুলিশ কুকুরটির নাম ম্যানপোল থিও। মিনিট সাতেকের এই লড়াই শেষমেশ জিতে যায় থিও। পুলিশ এসে সহজেই ধরে ফেলে ওই দুষ্কৃতীকে।

ম্যানচেস্টার পুলিশ জানিয়েছে, এই প্রথম নয়, ২০১৬ সালে পর পর দু’টি কুখ্যাত চোর ধরতেও থিওর মুখ্য ভূমিকা ছিল। জার্মান শেফার্ডটির ট্রেনার পিসি গ্যারেথ গ্রীভস জানান, এই সাত মিনিটের লড়াইয়ে গুরুতর জখম হয় থিও। আক্ষেপের সঙ্গে গ্রীভস আরও জানান, ঘটনার পর অন্তত দু’ তিন দিন থিও যন্ত্রনায় ঘুমাতে পর্যন্ত পারেনি। তবে ক্ষত সারিয়ে এখন পুরোপুরি সুস্থ তার প্রিয় থিও।



পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন