সাবেক প্রেমিক-প্রেমিকার নামে সাপের নাম!

  


পিএনএস ডেস্ক : কথায় বলে ‘প্রেমের মরা জলে ডুবেনা’। প্রেমের ছোবলে যদি আপনি আক্রান্ত হন। আপনার সাবেক প্রেমিক বা প্রেমিকার ওপরে যদি অনেক ক্ষোভ থাকে। আপনি যদি আপনার সাথে প্রতারণা করা আপনার সাবেক প্রেমিক/প্রেমিকার ওপর প্রতিশোধ নিতে চান তবে আপনার জন্য সুখবর আছে। অস্ট্রেলিয়ার এক চিড়িয়াখানা দিচ্ছে আপনার সাবেক প্রেমিক/প্রেমিকার নামে বিষধর সাপের নাম রাখার সুযোগ!

ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে একটি প্রতিযোগিতার আয়োজন করেছে অস্ট্রেলিয়ার সিডনির একটি চিড়িয়াখানা। বিশ্ব ভালবাসা দিবসের দিনে আপনার মুখে হাসি ফোটাতেই এই উদ্যোগ নিয়েছে তারা। প্রতিযোগিতায় জিততে পারলে চিড়িয়াখানার একটি বিষধর সাপের নাম রাখতে পারবেন সাবেক প্রেমিক কিংবা প্রেমিকার নামে!

চিড়িয়াখানাটি তাদের ফেসবুক পেজে প্রতিযোগিতার বিবরণ পোস্ট করেছিল। সেখানে জানানো হয়, প্রতিযোগিতায় বিজয়ী বিশ্বের অন্যতম বিষাক্ত সাপ ‘ব্রাউন স্নেক’ -এর নামে প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার নামকরণ করতে পারবেন!

প্রতিযোগিতায় অংশ নিতে কী করতে হবে? প্রথমেই একটি ফর্ম পূরণ করতে হবে। সেখানে নিজের সাবেক প্রেমিক বা প্রেমিকার নাম। সেই সঙ্গে ব্যাখ্যা করতে হবে কেন তিনি বিষধর? ফরমে চিড়িয়াখানার জন্য এক ডলার অর্থ সাহায্যের আবেদন থাকবে। আপনার ব্যাখ্যা যদি আয়োজকদের পছন্দ হয়, তাহলেই ভালবাসা দিবসে ‘ব্রাউন স্নেক’-কে ডাকা হবে আপনার প্রেমিক বা প্রেমিকার নাম ধরে।

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছে এই প্রতিযোগিতা। অনেকেই অংশ নিয়েছেন সেখানে। অর্থাৎ বিষধর প্রেমিক/প্রেমিকার ছোবল খাওয়া প্রেমিক-প্রেমিকার সংখ্যাও যে নেহাত কম নয়। তবে অনেকেই আবার এই আয়োজনের নিন্দাও করেছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech