অনলাইনে মহিষ অর্ডার করে যা পেলেন দুধ ব্যবসায়ী

  04-02-2024 11:45AM



পিএনএস ডেস্ক: ভারতের উত্তরপ্রদেশে ইউটিউবে ভিডিও দেখে, অনলাইনে অগ্রিম টাকা দিয়ে প্রতিদিন ১৮ লিটার দুধ দেওয়া একটি মহিষ অর্ডার করে প্রতারণার শিকার হয়েছেন সুনীল কুমার নামে এক যুবক।

জানা গেছে, উত্তরপ্রদেশের রায়বরেলিতে দুধের ব্যবসা করেন সুনীল কুমার। ইউটিউবে একটি মহিষের ভিডিও দেখেন তিনি। দেখে মহিষটি বেশ পছন্দ হয় সুনীলের। ভিডিওতে দেওয়া একটি মোবাইল নম্বরে যোগাযোগ করলে কিষাণ ভাইয়া ডেয়ারি ফার্ম নামে এক সংস্থার সঙ্গে যোগাযোগ হয় তার। সেখানকার শুভম নামের এক ব্যক্তি সঙ্গে কথা বলেন সুনীল।

শুভম দাবি করেন, জয়পুরে তার ব্যবসা রয়েছে। ভিডিওর মহিষটি প্রতিদিন ১৮ লিটার দুধ দেয়।

পরে সুনীলকে আরো একটি মহিষের ভিডিও পাঠান শুভম। তিনি জানান, ওই মহিষের দাম ৫৫ হাজার রুপি। তবে অনলাইনে কিনতে হলে অগ্রিম ১০ হাজার টাকা দিতে হবে। ভিডিও দেখার পর শুভমকে ১০ হাজার টাকা অনলাইনে পাঠিয়ে দেন সুনীল।

টাকা পেয়ে তাকে জানানো হয়, পরের দিনই পৌঁছে যাবে মহিষটি। সেই পরেরদিন আজও এসে পৌঁছায়নি সুনীলের বাড়িতে। এরপর তিনি ফের শুভমকে কল করলে তিনি আরো ২৫ হাজার টাকা পাঠাতে বলেন। তখন সুনীলের সন্দেহ হলে থানায় অভিযোগ করেন।

সুনীল বলেন, দ্বিতীয়বার টাকা চাইলে আমি আর দিইনি। বুঝতে পারি প্রতারণার শিকার হয়েছি। এখন ঐ ব্যক্তি আমার নম্বর ব্লক করে দিয়েছে।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন