দেখ দেখ প্রধানমন্ত্রী কীভাবে দাঁড়িয়ে আছেন!

  


পিএনএস ডেস্ক: রাত ১০টা। পাঁচ তারকা হোটেল সোনারগাঁও সংলগ্ন সার্ক ফোয়ারা চত্বরের দিকে মুখ করে দাঁড়িয়ে ছিল দুই শ্রমজীবী শিশু। ওদের একজন আরেকজন সার্ক ফোয়ারা চত্বরের দিকে অঙ্গুলি প্রদর্শন করে বলে, দেখ দেখ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কীভাবে দাঁড়িয়ে আছেন। পুলিশ সার্জেন্ট আর কনস্টেবলরে উনার সামনে কেমন বাডু লাগতাছে।

এ কথা শুনে পাশে দাঁড়ানো অপর শ্রমজীবী শিশু হেসে গড়িয়ে পড়ে। কিছুক্ষণ পর হাসি থামলে সে এবার বলে, বাংলামোটরের ফুটওভার ব্রিজের ওপর নৌকা দুইটা কি তুই দেখছোস?

আগামী শনি ও রোববার (২২ ও ২৩ অক্টোবর) রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন উপলক্ষে সার্ক ফোয়ারা চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশালাকৃতির বিলবোর্ড ও আলোকসজ্জার মাধ্যমে তৈরি আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা নিয়ে দুই শ্রমজীবী শিশুর এ আলাপন চলছিল।

শুধু এ সার্ক ফোয়ারা চত্বরেই নয়, আসন্ন আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে রাজধানীর বিভিন্ন এলাকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পোস্টার, ব্যানার, বিলবোর্ড, গ্যাস বেলুন ও আলোকসজ্জায় ভাসছে।

pm-hasina
মঙ্গলবার রাতে গুলশান লিংক রোডে কয়েকজন যুবককে বিশালকৃতির গ্যাস বেলুন নিয়ে রাস্তায় দেখা যায়। সালাম নামের এক শ্রমিক জানান, স্থানীয় এমপি গুলশান ও লিংক রোড এলাকায় মোট ১০টি গ্যাস বেলুন বিভিন্ন স্থানে টানানোর নির্দেশনা দিয়েছেন।

সার্ক ফোয়ারা থেকে শাহবাগ ও শিশু পার্কের সামনের রাস্তাজুড়ে বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত ও ফুটওভার ব্রিজগুলোতে আলোকসজ্জার মাধ্যমে নৌকা তৈরি করা হয়েছে।

শাহবাগ এলাকায় শাহ আলম নামে মধ্যবয়সী এক ভদ্রলোক এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে বলেন, স্বাধীনতাপরবর্তী সময়ে আওয়ামী লীগের কোনো সম্মেলন এতো জাকজমকের সঙ্গে পালিত হয়নি। সূত্র: জাগো নিউজ

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech