চিকিৎসার জন্য জিয়াকে সিঙ্গাপুরে

  

পিএনএস ডেস্ক: দৈনিক প্রথম আলোর প্রধান আলোকচিত্রী সাংবাদিক জিয়া ইসলামকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাঠানো হয়েছে। শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের উদ্দেশে পাঠানো হয়। এর আগে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন জিয়া। চিকিৎসকেরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থা অপরিবর্তিত।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে জিয়ার সহকর্মী ও প্রথম আলোর সিটি এডিটর কামরুল হাসান লিখেছেন, প্রতিটি মানুষের চোখের পানি দেখে আমার বুক ফেটে যাচ্ছে। তার মধ্যে জিয়াকে সঙ্গে নিয়ে সিঙ্গাপুর রওনা দিলাম। প্লেন ছাড়ল সন্ধ্যা ৭টা ১০ মিনিটে। আমি বিশ্বাস করি, মানুষের ভালোবাসায় সেরে উঠবেন জিয়া। আল্লাহ সহায় আছেন।
গত ৯ জানুয়ারি রাতে বসুন্ধরা শপিং মলের সামনের সড়কে একটি গাড়ি জিয়ার মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। তিনি মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মারাত্মকভাবে আহত হন। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। প্রথমে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে ১০ জানুয়ারি দুপুরে অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়।
এ দুর্ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে প্রথম আলো কর্তৃপক্ষের দায়ের করা মামলায় মডেল ও অভিনেতা কল্যাণ কোরাইয়া গ্রেফতারের পর বর্তমানে জেলহাজতে রয়েছেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech