নাঈমের সঙ্গে সেলফি, নিশো যা বললেন

  19-05-2017 01:41AM

পিএনএস ডেস্ক: গেল বুধবার একুশে টেলিভিশনের অনুষ্ঠান প্রধানের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে ফারহানা নিশোকে। তার কদিন আগে থেকেই বনানীর দুই ছাত্রী ধর্ষণ মামলার আসামি নাঈম আশরাফের সঙ্গে নিশোর কয়েকটি সেলফি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। অনেকেই এসব ছবির কারণে নিশোর সমালোচনা করেন।

নিশোর একুশে টেলিভিশন থেকে বরখাস্ত হওয়ার কারণ এই সেলফি কিনা, সেটি নিয়েও জল্পনা চলছে জোরেশোরে। বিষয়টি নিয়ে কথা হয় ফারহানা নিশোর সঙ্গে। তিনি এই সেলফি প্রসঙ্গে বলেন, এই ছবিতো একুশে টিভির অফিসেই তোলা। আমার কাছে নাঈম প্রপোজাল নিয়ে এসেছিল। তখন আমার সঙ্গে ছবি তুলেছে। সেটা নিয়ে সমস্যা কি হয়েছে! আর কেউ কি বলেছে নাঈমের বিচার না হোক? নাঈমের বিচার সবাই যেমন চায়, আমিও চাই। খারাপ কাজতো খারাপ কাজই। নাঈমের খারাপ কাজের দায়ভার আমাকে কেন নিতে হবে? সে খারাপ কিছু করছে বলে আমার চাকরি যাবে সেটা তো হতে পারে না। আমার আসলে এটা নিয়ে কথা বলতেও ইচ্ছা করছে না।

আমি নিজেই ফেসবুকে স্ট্যাটাস দেয়ার মাধ্যমে ঠিক একই বিষয় তুলে ধরবো। আপনাকে কি জানানো হয়েছে যে নাঈম আশরাফের সঙ্গে সেলফি পাওয়া গেছে বলেই একুশে টেলিভিশন থেকে আপনাকে অব্যাহতি দেয়া হয়েছে? ফারহানা নিশো বলেন, অফিস থেকে বলা হচ্ছে এটাও একটা কারণ। তারা বলছে, ছবি কেন পাওয়া গেছে? বনানী ধর্ষণ মামলার আসামি নাঈম আশরাফের বিরুদ্ধে প্রতারণার বহু অভিযোগ আলোচিত হচ্ছে। নিজের নাম পরিবর্তন ছাড়াও বাবার নামও পরিবর্তন করেছে সে। ফারহানা নিশোসহ একাধিক মডেল ও অভিনেত্রীর সঙ্গে তার ছবি বিপুল সমালোচনার জন্ম দিয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন