আশুলিয়ায় ‘জঙ্গিদের আত্মসমর্পণ’

  

পিএনএস ডেস্ক:আশুলিয়ায় র‌্যাবের ঘেরাও করে রাখা বাড়ির ভেতর থেকে দুই ব্যক্তি বের হয়ে এসেছেন। তারা ‘আত্মসমর্পণ’ করছে বলে দাবি করেছে র‌্যাব। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার প্রধান কমান্ডার মুফতি মাহমুদ খান জানান, যারা আত্মসমর্পণ করেছে তারা জঙ্গি। বাড়ির ভেতর আরও দুইজন আছে বলেও জানান তিনি। যারা বের হয়ে এসেছে তাদের মাধ্যমে বাকি দুইজনকে বের করে আনার চেষ্টা চলছে।

রবিবার (১৬ জুলাই) দুপুর ১২টার দিকে বাড়ির ভেতর থেকে তারা বের হতে শুরু করে। এর আগে বেলা সাড়ে ১১টার দিকেও বাড়ির পাশ থেকে গুলির শব্দ পাওয়া যায়।
আশুলিয়ায় মুফতি মাহমুদ খান

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার প্রধান কমান্ডার মুফতি মাহমুদ খান রবিবার সকাল সাড়ে ৯টার দিকে জানান, ‘আস্তানার ভেতর কয়েকজন জঙ্গি আছে। তারা ভেতর থেকে র‌্যাবের দিকে গুলি, বোমা ও বিস্ফোরক জাতীয় দ্রব্য ছুড়ে মেরেছে। র‌্যাব তাদের আত্মসমর্পণ করার আহ্বান জানাচ্ছে। আত্মসমর্পণ না করলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

শনিবার দিনগত রাত ১টার দিকে চৌরাপাড়া এলাকায় আধাপাকা একটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও করে র‌্যাব। রবিবার (১৬ জুলাই) ভোর সাড়ে ৬টার দিকে বাড়িটির ভেতর থেকে গুলি ও বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে। নিরাপত্তার কারণে আশেপাশের লোকজনকে সরিয়ে দেওয়া হয়েছে। পুরো এলাকা র‌্যাব ঘেরাও করে রেখেছে।

ঘটনাস্থলের পাশে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ইন্সপেক্টর মাহবুবুল আলম তার টিম নিয়ে অবস্থান করছেন। জানা গেছে, আজাদ নামের এক ব্যক্তি গার্মেন্ট শ্রমিক পরিচয়ে দুই মাস আগে বাড়িটি ভাড়া নেয়। বাড়ির মালিক ইব্রাহিমকে আটক করা হয়েছে।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech