বিআইজেএফ নির্বাচনে সভাপতি আরাফাত সম্পাদক সাব্বিন

  

পিএনএস ডেস্ক: দেশের তথ্য ও প্রযুক্তি ভিত্তিক সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) ২০১৭-১৮ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি হিসেবে আরাফাত সিদ্দিকী সোহাগ এবং সাধারণ সম্পাদক হিসেবে সাব্বিন হাসান নির্বাচিত হয়েছেন।

শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকেল চারটা পর্যন্ত চলে ভোট গ্রহণ। সন্ধ্যা সাড়ে পাঁচটায় প্রাথমিক ফলাফল ঘোষণা করা হয়।

প্রাথমিক ফলাফল ঘোষণায় প্রধান নির্বাচন কমিশনার মোস্তফা জব্বার জানান, সহ-সভাপতি পদে নাজনীন নাহার, যুগ্ন সাধারণ সম্পাদক পদে তরিকুর রহমান বাদল, প্রকাশনা ও গবেষণা সম্পাদক পদে মিজানুর রহমান সোহেল, কোষাধ্যক্ষ পদে গোলাম দস্তগীর তৌহিদ, নির্বাহী সদস্য পদে খালেদ আহসান ও সুমন আফসার নির্বাচিত হয়েছেন।

সভাপতি প্রার্থী ওয়াশিকুর রহমান শাহীন ১৩, রাহিতুল ইসলাম রুয়েল ২০ ও আরাফাত সিদ্দিকী সোহাগ ২৯ ভোট পেয়েছেন। সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন নাজনীন কবির। সাধারণ সম্পাদক প্রার্থী হাসান জাকির ১০, নাজমুল হোসেন ২১, নুরুন্নবী চৌধুরী হাছিব ৭ ও সাব্বিন হাসান ২৪ ভোট পান।

এছাড়া যুগ্ম সম্পাদক পদে তারিকুর রহমান বাদল ৩৭ ও এনামুল করিম ২৫, প্রকাশনা ও গবেষণা সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান সোহাগ ২৯ ও মিজানুর রহমান সোহেল ৩৩, কোষাধ্যক্ষ পদে গোলাম দস্তগীর তৌহিদ ৪৩ ও খন্দকার শাহরিয়ার হাসান ১৯, সাংগঠনিক সম্পাদক পদে ইউসুফ চৌধুরী ১৭ ও ভূইয়া মোহাম্মদ ইমরাদ তুষার ৪৫ এবং নির্বাহী সদস্য পদে সোহেল রানা ২৫, খালেদ আহসান ৩৬, খালিদ সাইফুল্লাহ ১৬, মাহবুবুর রহমান ২১ ও সুমন আফসার ২৬ ভোট পান।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech