দুই সাংবাদিককে হত্যার হুমকি : ক্র্যাবের মানববন্ধন সোমবার

  15-01-2018 04:58AM

পিএনএস ডেস্ক:সংবাদ প্রকাশ ও প্রচারের জের ধরে দৈনিক যুগান্তর পত্রিকার সিনিয়র রিপোর্টার নেসারুল হক খোকন এবং যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ তুহিনকে প্রাণনাশের হুমকি দেয়ার প্রতিবাদে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) মানববন্ধন আহ্বান করেছে।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুর ১২টায় ক্র্যাব চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হবে। রবিবার (১৪ জানুয়ারী) সংগঠনের দফতর সম্পাদক রুদ্র রাসেল স্বাক্ষরিত বার্তায় এ তথ্য জানানো হয়।

বার্তায় বলা হয়, সংবাদ প্রকাশ ও প্রচারের জের ধরে পুলিশের সদ্য প্রত্যাহারকৃত উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমান কর্তৃক বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) এর সদস্য, ক্র্যাব বহুমুখী সমবায় সমিতির সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার সিনিয়র রিপোর্টার নেসারুল হক খোকন এবং যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ তুহিনকে প্রাণনাশের হুমকি প্রদানের প্রতিবাদে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) মানববন্ধন পালন করবে।

ক্র্যাব আয়োজিত উক্ত মানববন্ধন কর্মসূচিতে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন ক্র্যাব সভাপতি আবু সালেহ আকন ও সাধারণ সম্পাদক সরোয়ার আলমসহ কার্যনির্বাহী কমিটির কর্মকর্তারা।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন