মীম মারা গিয়ে প্রমাণ করল সে প্রথমবার মারা যায়নি - জাতীয় - Premier News Syndicate Limited (PNS)

মীম মারা গিয়ে প্রমাণ করল সে প্রথমবার মারা যায়নি

  


পিএনএস ডেস্ক: রাজধানীতে মৃত ঘোষণার পর দাফনের সময় বিস্ময়করভাবে নড়ে ওঠা নবজাতক মীম অবশেষে মৃত্যর কাছে নতি স্বীকার করল। মঙ্গলবার প্রথম প্রহরে (রাত ১টা ৩৩ মিনিটে) শিশু হাসপাতালে সে মারা যায়।

নবজাতকের মীমের মা শারমিন আক্তার বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মো. আবদুল আজিজ সাংবাদিকদের শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার সকালে নবজাতক মীমকে মৃত ঘোষণা করে ডেথ সার্টিফিকেট দেয় ঢাকা মেডিকেল কলেজ কর্তৃপক্ষ। এর পর স্বজনরা তাকে দাফন করতে আজিমপুর কবরস্থানে নিয়ে যান।

পরে গোসলখানায় নবজাতকের গায়ে পানি ঢালতেই সেটি মৃদু নড়ে উঠে প্রমাণ করে সে মারা যায়নি। যদিও চোখে ভুল দেখছেন ভেবে আবার পানি ঢালতেই ঘটনাস্থলের লোকজন দেখেন শ্বাস-প্রশ্বাস ওঠানামা করছে নবজাতকটির। সে সময় তিনি দৌড়ে এসে জানালেন নবজাতকটি বেঁচে আছেন।

সাথে সাথেই শিশুটিকে আজিমপুরের স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়। এর পর সেখান থেকে নবজাতককে নেওয়া হয় শেরেবাংলা নগর ঢাকা শিশু হাসপাতালে।

বাচ্চাটি ভূমিষ্ঠ হওয়ার পর ডাক্তাররা বলেন, সে পেটে মারা গেছে। পরে তাকে একটি বক্সের ভেতরে রাখা হয়। তারপর আজিমপুরে নিয়ে যাওয়ার পর বাকি ঘটনা ঘটে।

তবে প্রথমবার মারা না গেলেও দ্বিতীয়বার মীম নামের নবজাতকটি চিরতরে পৃথিবীর আলো থেকে পড়ি জমালো মৃত্যুর কালো গহ্বরে। মীমের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমে ব্যাপক ঝড় তুলেছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech