‘শিক্ষার্থীদের সব দাবি মেনে নিয়েছে সরকার’ - জাতীয় - Premier News Syndicate Limited (PNS)

‘শিক্ষার্থীদের সব দাবি মেনে নিয়েছে সরকার’

  


পিএনএস ডেস্ক: তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, শিক্ষার্থীদের সব দাবি মেনে নিয়েছে সরকার। তাদের দাবি বাস্তবায়ন করা হচ্ছে।

তথ্যমন্ত্রী আজ শনিবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় জাতীয় ফলদ বৃক্ষ মেলার উদ্বোধনকালে সাংবাদিকদের এ কথা বলেন।

ইনু বলেন, ছাত্র-ছাত্রীদের আন্দোলনকে বিএনপি-জামায়াত চক্র ষড়যন্ত্রের আন্দোলনে পরিণত করতে ব্যর্থ হয়েছে, আর সে কারণেই তাদের গাত্রদাহ হচ্ছে।

বিএনপি-জামায়াতের উদ্দেশে তথ্যমন্ত্রী বলেন, ছাত্র-ছাত্রীদের কাধে বন্দুক রেখে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করবেন না। আপনাদের উদ্দেশ্য সফল হবে না। শত চেষ্টা করেও পরিস্থিতি ঘোলা করতে পারবেন না।

তিনি বলেন, 'বিএনপি এবং জামায়াত শোকের মাসে জাতির জনকের প্রতি সমবেদনা কিংবা শ্রদ্ধা জানায় না, তারা দিনে দুপুরে মিথ্যাচার করে সত্য ঘটনাকে ধামাচাপা দেয়ার চেষ্টা করে।'

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত পাকিস্তানের মতই মিথ্যাচার ও ইতিহাসকে বিকৃত করছে, তারা শিক্ষার্থীদের আন্দোলনকে ঘিরে গুজব রটাচ্ছে।

ইনু বলেন, আহত সাংবাদিকদের চিকিৎসার ব্যয়ভার গ্রহণ করেছে সরকার। সাংবাদিকের দাবির সাথে সরকার একমত, দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইতোমধ্যে স্বারাষ্ট্র মন্ত্রীর সাথে কথা হয়েছে, দুবৃত্তদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে তিনি উল্লেখ করেন।

জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সভাপতি আতা-উর- রহমান আতা, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকতা সোহেল মারুফ, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুর-ই-আলম সিদ্দিকীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech