ডিআরইউ’র স্থাপনা সংস্কারের কাজ শুরু

  

পিএনএস ডেস্ক: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) বর্তমান স্থাপনাটি সংস্কার, পুনর্নির্মাণ ও আধুনিকায়নের কাজ সোমবার শুরু হচ্ছে। গত ২৩ অক্টোবর অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভার (ইজিএম) সিদ্ধান্ত অনুযায়ী এ কাজ শুরু হবে।

ইজিএমের পর ইতোমধ্যে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদের ব্যক্তিগত প্রতিষ্ঠান হামিদ কনস্ট্রাকশন লিমিটেডের সঙ্গে সমঝোতা চুক্তিসহ প্রয়োজনীয় কার্যক্রম ও প্রস্তুতি সম্পন্ন হয়েছে। গঠন করা হয়েছে ১৫ সদস্যের তদারকি কমিটি।

রোববার (১১ নভেম্বর) ডিআরইউর সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, বর্তমান স্থাপনায় থাকা ক্র্যাব অফিস ও ডিআরইউ সমবায় সমিতি অফিসসহ ক্যান্টিন, হলরুম, লাইব্রেরি, রান্নাঘর, স্পোর্টস রুম, নামাজ ঘর, ফ্রেশরুমসহ পুরো স্থাপনা পুনর্নির্মাণ ও আধুনিকায়ন করা হবে। প্রথমে ভবনের দক্ষিণ অংশের কাজ ও পরে বাগানের উত্তর অংশের কাজ হবে।

তারা জানান, এ কাজ চলাকালীন ক্যান্টিন সীমিত পরিসরে চালু রাখা হবে। তবে চুলাসহ প্রয়োজনীয় জিনিসপত্র স্থানান্তর ও উপযোগী করার জন্য প্রাথমিকভাবে ১৩ নভেম্বর থেকে ১৭ নভেম্বর পর্যন্ত (৫ দিন) ক্যান্টিন বন্ধ থাকবে।

উন্নয়ন কাজের বৃহত্তর স্বার্থে কাজ শেষ না হওয়া পর্যন্ত সাময়িক এই অসুবিধা মেনে নিয়ে কার্যনির্বাহী কমিটি ও এ-সংক্রান্ত গঠিত তদারকি কমিটিকে সার্বিক সহযোগিতা প্রদানের জন্য সকল সদস্যকে অনুরোধ জানিয়েছেন ডিআরইউর এই দুই নেতা।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech