আমিরাতে বিডিউজের মিলনমেলা

  

পিএনএস ডেস্ক: বৈরী আবহাওয়া উপেক্ষা করে সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ওয়েলফেয়ার সোসাইটির (বিডিউজ) উদ্যোগে দিনব্যাপী বার্ষিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) স্থানীয় খালেদিয়া পার্কে সকাল থেকে আমিরাতের নানা প্রাদেশিক কমিটির নেতারা পরিবার-পরিজন নিয়ে জড়ো হতে থাকেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি প্রকৌশলী মিজানুর রহমান সোহেল।

সাধারণ সম্পাদিকা শামশুন নাহার জলির পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মুহাম্মদ ইমরান। তিনি বলেন, প্রবাসের বুকে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দেশের ইমেজ বৃদ্ধি পেয়ে ভ্রাতৃত্বের বন্ধন দৃঢ় করার মাধ্যমে নতুন প্রজন্ম পাবে আপন নীড়ের সন্ধান।

আগামীতে এসব উদ্যোগে পাশে থাকার ঘোষণা দেন অনুষ্ঠানে আগত বিশেষ অতিথি প্রবাসী কমিউনিটি নেতা ইফতেখার হোসাইন বাবুল ও আমিরাত বাংলাদেশ সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসাইন ও (বিডিউজ) আমিরাত কেন্দ্রীয় শাখার সভাপতি প্রকৌশলী আশীষ বড়ুয়াসহ অন্যান্য নেতারা।

প্রবাসের মাটিতে ভ্রাতৃত্বের বন্ধন রচনা করে নতুন প্রজন্মের মাঝে দেশীয় সংস্কৃতির শিখর পরিচয় করানোর জন্য এ আয়োজন বলে জানান আয়োজকরা।

অনুষ্ঠানে আমিরাতের বাংলাদেশের পতাকাবাহী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানেরা উপস্থিত ছিলেন। দেশীয় খেলাধুলায় নতুন প্রজন্ম ক্ষণিকের জন্য ফিরে পেয়েছে তাদের যোজন দূরে ফেলা আশা মাতৃভূমির শিখর। পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech