শেষ হলো জাতীয় প্রেসক্লাবের দুই দিনব্যাপী শিশু আনন্দমেলা

  

পিএনএস ডেস্ক : নেচে, গেয়ে, ছবি এঁকে, কবিতা আবৃত্তি করে জাতীয় প্রেসক্লাবের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত দু’দিনব্যাপী শিশু আনন্দমেলা উপভোগ করল ক্লাবের সদস্যদের সন্তানেরা।

শনিবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মাধ্যমে শেষ হয় শিশু আনন্দ মেলা। অনুষ্ঠান শুরু ‘আমাদের দেশটা স্বপ্নপুরি গানের মাধ্যমে। ক্লাব সদস্যদের সন্তানদের সমবেত সঙ্গীত দলীয় ও একক নৃত্য বুলবুল লতিকলা একাডেমির শিল্পীদের দলীয় নৃত্য। অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে গান পরিবেশন করেন চ্যানেল আইয়ের খুদেগান রাজ বিজয়ী শিশু শিল্পী পুষ্পিতা ও ভারতের জি-বাংলার শিশু প্রতিযোগিতায় অংশ নিয়ে আলোচিত বাংলাদেশের শিশু শিল্পী সাম্মু। এছাড়া প্রখ্যাত যাদুকর আর পি সাহার ছেলে পিসি সাহা মনোমুগ্ধকর যাদু প্রদর্শন করেন।

এর আগে, বিকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে শিশুদের চিত্রঙ্কন প্রতিযোগতার উদ্বোধন করেন প্রখ্যাত চিত্রশিল্পী হাশেম খান। এ সময় জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, শিশু ও ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক কল্যাণ সাহা, চিত্রশিল্পী আইনুল হক মুন্না উপস্থিত ছিলেন।

একইসঙ্গে জাতীয় প্রেসক্লাবের তৃতীয়তলায় অনুষ্ঠিত হয় নারী ক্লাব সদস্য ও ক্লাব সদস্যদের মিসেসদের অংশ গ্রহণে লুডু প্রতিযোগিতা। গত শুক্রবার শুরু হয় দু’দিনব্যাপী শিশু আনন্দমেলা।

প্রসঙ্গত, জাতীয় প্রেসক্লাবের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাত দিনব্যাপী কর্মসূচি পালন করা হচ্ছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech