২৪ বছর পর দেশে ফিরলেও বাড়ি ফেরা হলো না রুহুল আমিনের

  

পিএনএস ডেস্ক: দীর্ঘ ২৪ বছর পর মাতৃভূমিতে ফিরেছেন সিলেটের বিয়ানীবাজারের রুহুল আমিন। বাবা-মায়ের আনন্দের শেষ নেই। ছেলেকে অভ্যর্থনা জানাতে ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একটি গাড়ি ভাড়া করে ছুটে যান তার বাবা-মা ও স্বজনরা। ছেলেকে পাওয়ার আনন্দ মুহূর্তেই বিষাদে পরিণত হলো। ছেলেকে পেতে না পেতেই বাবা-মায়ের চোখের সামনে মৃত্যু হলো রুহুল আমিনের।

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর সড়ক পথে রওয়ানা হন সিলেটের বিয়ানীবাজারের উদ্দেশ্যে। কিন্তু ফেরা হয়নি রুহুল আমিনের। বুধবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে দুর্ঘটনায় মৃত্যু ঘটে রুহুল আমিনের।

নিহত রুহুল আমিন সিলেটের বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগিবাজার খশির নামনগর গ্রামের আলিম উদ্দিনের ছেলে। দুর্ঘটনায় রুহুলের পরিবারের আরো চার সদস্য গুরুতর আহত হয়েছেন।

নিহতের স্বজনরা জানান, নাগরিকত্বের (গ্রিন কার্ড) আশায় রুহুল আমিনের ২৪টি বছর কেটেছে আমেরিকায়। অবশেষে নাগরিকত্ব পেয়ে দেশেও ফিরেছেন। কিন্তু জন্মমাটি সিলেটের বিয়ানীবাজারে ফেরার পথেই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাবা-মায়ের চোখের সামনেই প্রাণ হারান তিনি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন