ক্রাইম পেট্রল দেখে দিনের বেলায় চুরি করতো সোহান

  

পিএনএস ডেস্ক : রাজধানীর পল্লবী এলাকা থেকে বিদেশি পিস্তল, গুলি ও চোরাই মালামালসহ এক সুকৌশলী চোরকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগ। গত ১৮ ফেব্রুয়ারি পল্লবী থানার শহীদবাগ কালাপানি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার নাম- মো. সোহান। পরবর্তী সময়ে তার দেওয়া তথ্য মতে তার শয়ন কক্ষ থেকে বিভিন্ন চোরাই মালামাল উদ্ধার করা হয়।

আজ দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী।

ডিসি গুলশান জানান, সোহানের বাসা থেকে একটি ৭.৬২ বিদেশি পিস্তল, একটি পিস্তলের ম্যাগাজিন, এক রাউন্ড পিস্তলের গুলি, ৩০০ গ্রাম গাঁজা, নগদ ৩ লাখ ৮০ হাজার টাকা, একটি স্টেইনলেস স্টিলের চাকু, একটি স্টেইনলেস স্টিলের খুর, মোবাইল ১১টি, একটি কোডাক কোম্পানির ক্যামেরা, একটি ক্যানন কোম্পানির ক্যামেরা, দুটি স্ক্রু ড্রাইভার, লোহার তৈরি ছয়টি র্যাথ, স্টেইনলেস স্টিলের রেঞ্জ দুটি, ঘড়ি পাঁচটি, ছোট স্ক্রু ড্রাইভার চারটি, স্টিলের সন চারটি, তালার চাবি ২২টি, নাইফ দুটি, একটি ম্যাগনিফাইং গ্লাস, একটি ট্যাব, মানিব্যাগ একটি, একটি ফেভিকল সুপার গ্লু, বিভিন্ন ধরনের ইমিটেশন চুড়ি পাঁচটি, ইমিটেশন আংটি পাঁচটি, ইমিটেশন গলার হাড় ছয়টি, ইমিটেশন গলার চিক একটি, পাথর সংযুক্ত কানের দুল দুটি, ইমিটেশনের কানের দুল চার জোড়া, ইমিটেশনের ব্রেসলেট দুটি, এক জোড়া রূপার পায়ের নুপুর (যার ওজন ১৫ আনা), একটি কালো রংয়ের রিচার্জেবল টর্চ লাইট ও একটি লাল রংয়ের বড় সাইজের হাতলযুক্ত ব্যাগ উদ্ধার করা হয়।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন