হেফাজত নেতা মামুনুল হক চট্টগ্রামে আসেননি: ইউএনও

  

পিএনএস ডেস্ক: বঙ্গবন্ধুর ভাস্কর্য নদীতে ফেলে দেওয়ার হুমকিদাতা হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক এখনো চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় আসেননি।

হাটহাহাজারী মাদ্রাসার তাফসিরুল মাহফিলের আয়োজক আল আমিন সংস্থার বরাত দিয়ে শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে এই তথ্য নিশ্চিত করেছেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন।

তফসিরুল মাহফিলে শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় মামুনুল হকের বক্তব্য রাখার কথা রয়েছে। এ জন্য তার ঢাকা থেকে বিমানযোগে চট্টগ্রামে যাওয়ার সময় নির্ধারিত ছিলো।

ছাত্রলীগ-যুবলীগের প্রতিহতের ঘোষণার মধ্যেই চট্টগ্রামে এসে হাটহাজারীতে অবস্থান করছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অপসারণের হুমকিদাতা মামুনুল হক এমন একটি খবর গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে এসব তথ্যের সত্যতা পাওয়া যায়নি।

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, মামুনুল হক এখনও হাটহাজারীতে আসেননি। আয়োজক সংস্থা, হেফাজতে ইসলামের সিনিয়র নেতারা এবং হাটহাজারী মাদ্রাসার সুরা সদস্যরা এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, মামুনুল হকের চট্টগ্রাম আগমন প্রতিহত করতে জুমার নামাজের পর থেকে চট্টগ্রাম বিমানবন্দর, নগরীর জিইসি, অক্সিজেন, হাটহাজারীর বিভিন্ন এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নিয়ে সমাবেশ অব্যাহত রেখেছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন