বিয়ের এক বছরের মাথায় গৃহবধূর গলায় ফাঁস!

  05-05-2021 05:02PM

পিএনএস ডেস্ক : রাজধানীর বাড্ডার গুদারাঘাট এলাকায় মার্লিন ম্যান্ডেজ (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ম্যাক্সওয়েল ম্যান্ডেজকে হাসপাতালের পুলিশ ক্যাম্পে আটক করা হয়েছে।

বুধবার (৫ মে) সকাল সাড়ে ১১টায় বাসার একটি রুম থেকে ফাঁস দেওয়া মার্লিন ম্যান্ডেজকে উদ্ধার করে তার স্বামী তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন। দুপুর সোয়া ২টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী ম্যাক্সওয়েল ম্যান্ডেজ বলেন, স্ত্রীর সঙ্গে আমার কোনো ঝগড়া বা কথা কাটাকাটি হয়নি। এক বছর হলো আমরা বিয়ে করেছি। গত ৪০ দিন আগে তার চাচাত বোন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছিলেন। এরপর থেকে তিনি ডিপ্রেশনে ভুগছিলেন।

ম্যাক্সওয়েল ম্যান্ডেজ আরও বলেন, আমি একটি মাল্টিন্যাশনাল কোম্পানির পিয়ন পদে চাকরি করি। আমার স্ত্রী গুলশানে ফার্জি ক্যাফেতে চাকুরি করেন। আজ (বুধবার) সকাল সাড়ে ১১টায় আমি ঘুম থেকে উঠে তাকে বিছানায় পাইনি। পরে টয়লেটে গেছে কি না দেখলাম। পরে দেখি আমার মায়ের রুমে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলছে। তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে এলে ডাক্তার জানান তিনি আগেই মারা গেছেন।

মার্লিন ও ম্যাক্সওয়েল রাজধানীর বাড্ডা থানার গুদারাঘাট এলাকার ১০ নম্বর রোডের ৫১/১ নম্বর বাসার ৫ তলায় ভাড়া থাকতেন। মার্লিনের সঙ্গে তার শাশুড়ি থাকতেন। ৩ বোনের মধ্যে মার্লিন সবার ছোট ছিলেন। তার বাড়ি নোয়াখালী জেলার সদর থানার লালপুর গ্রামে। তিনি ওবিট ম্যান্ডেজের মেয়ে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, বাড্ডা থেকে গলায় ফাঁস দেওয়া এক নারীকে এখানে আনার পর মারা গেছেন। মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বাড্ডা থানাকে বিষয়টি জানানো হয়েছে।

পিএনএস/এসআইআর



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন