স্বামীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই ফাঁসলেন স্ত্রী

  10-05-2024 01:46AM

পিএনএস ডেস্ক : স্বামীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন এক স্ত্রী। বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁও থানার পশ্চিম নাখালপাড়া এলাকায় এ ঘটনা হয়।

পুলিশ বলছে, স্বামী কাওছার আহম্মেদের কাছে ইয়াবা আছে বলে জরুরী সেবা নম্বর ৯৯৯ এ ফোন করেন রুমা আক্তার। পরে তিনি স্বীকার করেন স্বামীকে ফাঁসাতেই তিনি নিজে ইয়াবা কিনে রেখেছেন। এ সময় ১৪ পিস ইয়াবাসহ রুমাকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় ইয়াবা বিক্রির অভিযোগে জাকির (৩৩) নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ১২ বছর আগে প্রবাসী কাওছার ও রুমার বিয়ে হয়। কিন্তু তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকত। এক পর্যায়ের কাওছার বিদেশ থেকে চলে এসে ঢাকায় একটি রেস্টুরেন্টে চাকরি শুরু করেন। এতে তাদের মধ্যে বিবাদ আরও বাড়তে থাকে।

এক পর্যায়ের বোনের কথা বলে কাওছারের কাছ থেকে টাকা নেন রুমা। পরে সেই টাকা দিয়ে জাকিরের কাছ থেকে ১৪ পিস ইয়াবা কেনেন। ইয়াবাগুলো শোয়ার ঘরে একটি ব্যাগে ঢুকিয়ে ৯৯৯ এ ফোন করেন রুমা।

পরে পুলিশ ঘটনাস্থলে এলে রুমার আচরণে তাদের সন্দেহ হয়। তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে স্বামীকে ফাঁসাতে সে এই পরিকল্পনা করেছিল। পরে রুমার দেওয়া তথ্যের ভিত্তিতে জাকিরকেও গ্রেপ্তার করে পুলিশ।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন