জিয়ার কবর সরানোর ষড়যন্ত্র প্রতিহতে প্রস্তুতির আহ্বান

  03-12-2016 05:05AM

পিএনএস ডেস্ক : বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর সরানোর জন্য সরকার ষড়যন্ত্র করছে। সরকারের ষড়যন্ত্র প্রতিহতে প্রস্তুতি নিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।
শুক্রবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবের হলরুমে ‘সুষ্ঠু নির্বাচনের জন্য সংলাপের বিকল্প নেই’ শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন।
আলোচনা সভার আয়োজন করে জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ।
নজরুল ইসলাম খান বলেন, নিরপেক্ষ সরকারের কথা শুনলেই সরকারের চুল দাঁড়িয়ে যায়। যার কারণেই তত্ত্বাবধায়ক সরকার তাদের (সরকারের) এত অপছন্দের শব্দ।
বিএনপির প্রবীণ এ নেতা বলেন, ১৯৮৬ সালের নির্বাচনে খালেদা জিয়ার না যাওয়ার সিদ্ধান্ত যে সঠিক ছিল ১৯৯১ সালের নির্বাচনে তার প্রমাণ হয়েছে। ২০১৪ সালের নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্ত ভুল কি সঠিক ছিল একটি সুষ্ঠু নির্বাচন তার প্রমাণ দিতে পারে। পাশাপাশি এই নির্বাচন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে অনেক দূর পর্যন্ত নিয়ে যাবে।
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সমালোচনা করে নজরুল ইসলাম খান বলেন, তার (ইনুর) কাজই হলো খালেদার সমালোচনা করে মিথ্যা কথা বলা। কাজেই তাকে তথ্য মন্ত্রণালয় না দিয়ে মিথ্যা বলার মন্ত্রণালয় দিলেই ভালো হতো।
আয়োজক সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মো. ফখরুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আজম খান, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক কাদের গণি চৌধুরী প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন