শেখ হাসিনার কোনো বিকল্প নেই : তোফায়েল

  

পিএনএস ডেস্ক : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনি বলেন, সবার জন্য শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করার ক্ষেত্রে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। দেশের মানুষের ঘরে ঘরে স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে সরকার কাজ করছে।

সোমবার রাজধানীর উত্তরায় শহীদ মনসুর আলী মেডিকেল কলেজে প্রথম বর্ষের এমবিবিএস কোর্সে ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে দেশে স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন হচ্ছে। স্বাস্থ্যসেবার ব্যাপারে সবাইকে আরো বেশি নজর দিতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, বাংলাদেশের স্বাধীনতা ও অর্থনীতির মুক্তি ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ ও স্বপ্নগুলো শেষ করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শহীদ মনসুর আলী ট্রাস্ট ও গভর্নিং বডির চেয়ারম্যান লায়লা আরজুমান্দের সভাপতিত্বে মেডিকেল কলেজের নবীনবরণ ও পরিচিতি সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বিশিষ্ট কলামিস্ট ও সাংবাদিক সৈয়দ আবুল মকসুদ, দৈনিক আমাদের অর্থনীতির সম্পাদক নাঈমুল ইসলাম খান, সেক্রেটারি, শহীদ মনসুর আলী ট্রাস্ট, গভর্নিং বডির সদস্য ও সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয়, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের প্রিন্সিপাল প্রফেসর ডা. ইমমাইল খান ও শহীদ মনসুর আলী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. নজমূল ইসলাম।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech