অস্ত্র নাটক সাজিয়ে কর্মীদের রিমান্ডে নেয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ: শিবির

  29-03-2017 01:42AM



পিএনএস ডেস্ক: রাজধানী থেকে অন্যায় ভাবে ৫ শিবির কর্মীকে গ্রেপ্তার করে তাদের কাছ থেকে বিস্ফোরক ও জিহাদি বই উদ্ধার নাটক এবং রিমান্ডে নেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারী জেনারেল মোবারক হোসাইন বলেন, পরিকল্পিত ভাবে নিরীহ ছাত্রদের শিক্ষাজীবন ধ্বংসের নির্মম খেলার মেতে উঠেছে সরকার। গত ২৬ মার্চ রাতে রাজধানীর শেরেবাংলা নগরের পশ্চিম রাজাবাজার এলাকার এক বাসা থেকে কোন কারণ ছাড়াই গ্রেপ্তার করা হয় ঢাকা কলেজের ছাত্র সাইফুল ইসলাম,শাহজাহান খন্দকার, মাসুদ রানা,নাইম ইসলাম ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের ছাত্র মো. সোলায়মানকে। এসময় বাসা থেকে তাদের দুটি ল্যাপটপ, নগদ অর্থ ও অন্যান্য মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

তাদেরকে একদিন আটক রেখে আজ তাদের সাথে বিস্ফোরক ও জিহাদি বই জুড়ে দিয়ে নাটক সাজিয়েছে পুলিশ। নিরপরাধ মেধাবী ছাত্রদের প্রতি পুলিশের এই দায়িত্বহীন আচরণের নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই। এই বিস্ফোরক উদ্ধার নাটকের সাথে ছাত্রদের কোন সম্পর্ক নেই। অন্যায় গ্রেপ্তার ও লুটপাট আড়াল করতে পুলিশ পরিকল্পিত ভাবে এই নাটক সাজিয়েছে। একই সাথে তাদের রিমান্ডে নেয়া হয়েছে। নিরীহ ছাত্রদের অন্যায় ভাবে আটকের পর এমন নিকৃষ্ট নাটক সুগভীর ষড়যন্ত্রের অংশ বলে সচেতন দেশবাসী মনে করে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নেতৃবৃন্দ বলেন,এসব পচা নাটকের সাথে ছাত্রশিবিরের দূরতম কোন সম্পর্ক নেই। অপকর্ম ধামাচাপা দিতে পুলিশ কতৃক এমন ঘৃণ্য নাটকের অবতারণা করা হয়েছে। পুলিশের এই প্রতিহিংসাপূর্ণ তামাশায় বহু মেধাবী ছাত্রের শিক্ষা জীবন আজ ধ্বংসের মুখে। আমরা অবিলম্বে নাটক বন্ধ করে নিরপরাধ ৫ শিবির কর্মীর মুক্তি দিতে প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন