জেদ্দায় গিয়াসউদ্দীন কাদের চৌধুরীকে সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  28-05-2017 09:57AM




পিএনএস, সৌদিআরব থেকে মোহাম্মদ ফিরোজ: সৌদি আরবের জেদ্দায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান চট্টগ্রামের কৃতি সন্তান আলহাজ্ব গিয়াসউদ্দীন কাদের চৌধুরীকে সংবর্ধনা ও ইফতার মাহফিল আয়োজন করেছে চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম জেদ্দা।

শনিবার ২৭ মে প্রথম রমজানে জেদ্দাস্থ বাংলাদেশী অর্ধশীত গুরায়াত অঞ্চলে এই সংবর্ধনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম এর আহবায়ক খলিলুর রহমান। রফিক চৌধুরীর পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান গিয়াসউদ্দীন কাদের চৌধুরী। প্রধান বক্তা ছিলেন ফোরামের সদস্য সচিব জসিম উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন ফোরামের সাবেক সভাপতি শরীফ মোহাম্মদ হারুন, ইলিয়াস বিন রশিদ, মিজানুর রহমান, এমদাদ আনছারী, আব্দুল হাকিম, আবছার।

এতে বক্তব্য রাখেন, চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের আহবায়ক কমিটির সদস্য, মাওলানা আছাব উদ্দুলা, নজরুল সিকদার, কাজী জাকির, রিমন, শেখ ইসমাইল, মফিজুল ইসলাম, মাহমুদ, নজরুল তালুকদার আব্দুর রাজ্জাক প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে গিয়াসউদ্দীন কাদের চৌধুরী বলেন, বিগত দিনের মতো সৌদিআরবের জেদ্দায় চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের নেতৃবৃন্দ বেগম খালেদা জিয়ার ডাকা যে কোন আন্দোলন সংগ্রামে বলিষ্ঠ ভূমিকা রাখবেন বলে তিনি আশা করেন। পরে সদস্য সচিব জসিম উদ্দিন এর পিতার মৃত্যুতে ও দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন মাওলানা আসাবউদ্দুলা।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন