প্রধানমন্ত্রীর নির্দেশে ফখরুলের গাড়িবহরে হামলা: বিএনপি

  

পিএনএস ডেস্ক: প্রধানমন্ত্রীর নির্দেশেই চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলা হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

মঙ্গলবার সকালে এক মানববন্ধনে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই অভিযোগ করেন। জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে যুব দলের যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ হাসান মিন্টুর কারামুক্তির দাবিতে এই মানববন্ধন হয়।

তিনি বলেন, আমরা বলতে চাই, ওই হামলার ঘটনা পূর্ব পরিকল্পিত। এটা আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ এবং সবার শীর্ষে যিনি, প্রধানমন্ত্রী তারই নির্দেশে হাসান মাহমুদ বিএনপি মহাসচিবের গাড়িবহরে হামলা করেছে। এটা অবধারিত সত্য। আওয়ামী লীগ মনে করেছে, মহাসচিবের গাড়িবহরে হামলার মধ্য দিয়ে বিএনপি ভয় পেয়ে যাবে। তারা যেমন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়িবহরে কাওরান বাজারে হামলা করেছিল, নারায়ণগঞ্জে হামলা করেছিল।

পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত রাঙামাটি যাওয়ার পথে রোববার চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হামলার মুখে পড়ে বিএনপি মহাসচিবের গাড়িবহর। বিএনপি এজন্য আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্য হাছান মাহমুদকে দায়ী করেছেন।

বিএনপির অভিযোগ প্রত্যাখ্যান করে হাছান মাহমুদ উল্টো গাড়িবহরে হামলার জন্য বিএনপির অভ্যন্তরীণ কোন্দলকে দায়ী করেছেন।

হাসান মাহমুদ ‘ডাহা মিথ্যা কথা’ বলেছেন মন্তব্য করে রিজভী বলেন, আওয়ামী লীগ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দরা হচ্ছেন প্রফেশনাল মিথ্যাবাদী, পেশাগত মিথ্যাবাদী এরা।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech