অনুপ্রবেশকারীদের বিষয়ে শেখ হাসিনার সতর্ক বার্তা

  22-07-2017 01:40AM

পিএনএস ডেস্ক: আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের বিষয়ে দলীয় নেতাদের সতর্ক করেছেন দলের প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি একই সঙ্গে বরগুনার ইউএনও’র বিরুদ্ধে বঙ্গবন্ধুর ছবি ‘বিকৃত’ করে ছাপানোর অভিযোগে মামলা করা আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দেন।

শুক্রবার গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভায় তিনি এই নির্দেশ দেন বলে বৈঠকে উপস্থিত একাধিক নেতা এ তথ্য জানান।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক নেতা জানান, বৈঠকে কয়েকজন নেতা বরিশালের ওই নেতার সমালোচনা করে বিষয়টি উত্থাপন করেন। পরে শেখ হাসিনা বলেন, কিছু লোক আওয়ামী লীগ হয়ে দলে ঢুকে, আর এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটিয়ে দল ও সরকারকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলছে।

তিনি আরো বলেন, এ ব্যাপারে দলের সবাইকে সাবধান হতে হবে। অনুপ্রবেশকারীরা আসে পদ নিতে, আর পদ নিয়ে দলের ও সরকারের ক্ষতিই করবে।

কাউকে দলে নেয়ার আগে তার সম্পর্কে বিস্তারিত জেনে তারপর দলে নেয়ার পরামর্শ দিয়ে তিনি বলেন, কারো বিষয়ে বিস্তারিত না জেনে তাকে দলে নিয়ে পদ-পদবি পর্যন্ত দিয়ে দেয়ার মতো ঘটনা ঘটছে। এগুলো যারা করছেন, তারা অমার্জনীয় অপরাধ করছেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন