শেখ হাসিনার অধীনেই নির্বাচন: শামীম

  23-07-2017 05:32PM

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, লন্ডনি সহায়ক সরকার বা ৯১’র ফর্মুলায় কাজ হবে না। বিএনপি নেতারা যে ফর্মুলাই দিক তা বাস্তবায়ন হবে না। নির্বাচন হবে সংবিধান মোতাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। জননেত্রী শেখ হাসিনাকে সরকার প্রধান মেনেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে।

আজ রবিবার বিকালে ধানমন্ডিতে লক্ষীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত করতে আসলে এক মতবিনিমিয় সভায় তিনি একথা বলেন।

এনামুল হক শামীম বলেন, নির্বাচন কমিশনের নিবন্ধিত সব রাজনৈতিক দলের অংশ গ্রহণের মাধ্যমে একটি প্রতিযোগীতামূলক নির্বাচন চাই। কিন্তু সেই নির্বাচন হতে হবে গণতান্ত্রিক ও সাংবিধানিক পদ্ধতিতে। কোন অসাংবিধানিক পদ্ধতিতে নির্বাচন করার সুযোগ নেই। সংবিধান মোতাবেক নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, আমরা ষড়যন্ত্রে বিশ্বাসী না। জনগণের ভোটে বিশ্বাসী। জনগণ যে রায় দেবে আমরা তা মেনে নিব। আমরা বিশ্বাস করি, উন্নয়ন ও অগ্রগতির এবং জঙ্গিবাদ-সন্ত্রাস দমনের স্বার্থে দেশের জনগণ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে রাষ্ট্রীয় টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। দেশের জনগণ জননেত্রী শেখ হাসিনার সঙ্গে ছিলো, আছে, অগামীতেও থাকতে।

এনামুল হক শামীম বলেন, সংসদ নির্বাচন সামনে রেখে নানামুখী ষড়যন্ত্র হবে। এ ব্যাপারে আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। মনে রাখতে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ ও দেশের জনগণ নিরাপদ থাকবে। বিএনপি জামায়াত ক্ষমতায় আসলে কেউই নিরাপদ নয়। দলকে আরো বেশি সুসংগঠিত ও ঐক্যবদ্ধ থাকতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে ক্ষমতাসীন দলের চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা যখনই ঐক্যবদ্ধ থেকেছে, তখনই বিজয় নিয়ে এসেছে। ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরুউদ্দীন চৌধুরী নয়ন, জেলার সাবেক সভাপতি এম আলাউদ্দীন, সহ-সভাপতি মো. শাহজাহান, রামগঞ্জ উপজেলার নবনির্বাচিত সভাপতি রামগঞ্জ সফিক মাহমুদ পিন্টু, সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আমিন, চেয়ারম্যান হুমায়ুন কবির পাটোয়ারি, আরিফ হোসেন , আইনুল আহমেদ তানভির প্রমুখ।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন