টাঙ্গাইল ছাত্রলীগের নেতা হিমেল আটক

  19-08-2017 02:57AM

পিএনএস ডেস্ক: টাঙ্গাইল জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তানভীরুল ইসলাম হিমেলকে (২৫) শুক্রবার রাতে আটক করেছে পুলিশ। প্রতিবাদে টাঙ্গাইল মডেল থানা ও নিরালা মোড় এলাকার সামনে ছাত্রলীগ নেতাকর্মীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন। এ সময় পুলিশ লাঠিচার্জ করে। লাঠিচার্জে ১৫ জন নেতাকর্মী আহত হয়।

জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল জানান, রাত ৯টার দিকে হিমেল টাঙ্গাইল মডেল থানায় একটি কাজে আসার পর কোনো অভিযোগ ছাড়াই পুলিশ তাকে আটক করে। এর প্রতিবাদে থানা অবরোধ করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

এক পর্যায়ে রাত ১০টার দিকে পুলিশ থানার সামনে মেইন রোড অবরোধ করে বিক্ষোভকারীদের সরিয়ে দেয়ার প্রস্তুতি নেয়। এ সময় থানায় অবস্থানরত আওয়ামী লীগ নেতারা এসে নেতাকর্মীদের সেখান থেকে সরিয়ে নিয়ে যায়। পরে ছাত্রলীগের হিমেলের অনুসারী নেতাকর্মীরা নিরালা মোড়ে এসে বিক্ষোভ শুরু করলে পুলিশ লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। এ সময় শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। লাঠিচার্জের ঘটনায় ছাত্রলীগের ১৫ জন নেতাকর্মী আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত অপু (২২), ফারুক (২৩), শুভ (২১), সাজ্জাদ (২০), জাহিদ (২৩) ও সানিকে (২০) টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভুইয়া হিমেলকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ১১ আগস্ট শহরের থানাপাড়া এলাকায় রিয়াদ নামের এক ছাত্রলীগকর্মীকে নির্যাতনের মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন