ত্রাণ সামগ্রীসহ কোটি কোটি টাকা লুটপাট করছে সরকার: ফখরুল

  22-08-2017 02:34PM


পিএনএস, ঠাকুরগাঁও: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণের সঙ্গে এ সরকারের সম্পর্ক নেই। সরকার বিপদের সময় মানুষের পাশে থাকে না। ত্রাণ সামগ্রীসহ খাদ্য সংগ্রহ অভিযানের নামে সরকার কোটি কোটি টাকা লুটপাট করছে। সরকারের দলের লোকজন এসব ভাগাভাগি করছে। এ ভাগবাটেয়ারা নিয়ে খুনের ঘটনাও ঘটছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় ঠাকুরগাঁও সদর উপজেলার ডিহাট শুকানপুখুরী এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত ৩শ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কালে এসব কথা বলেন তিনি। এসময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানসহ স্থানীয় বিএনপি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মির্জা ফখরুল আরো বলেন, সরকার ভয় দেখিয়ে দেশ চালাচ্ছে। এর হাত থেকে বিচারপতিরাও ছাড়া পাচ্ছেননা। এই হচ্ছে আওয়ামী লীগের চেহারা। এরা সব সময় দাম্ভিকতা দেখায়। প্রধান বিচারপতিও তাদের হাত থেকে রেহাই পায় না। এরা মনে করে ওরা দেশের রাজা, অন্যরা প্রজা। বিচার বিভাগ সত্য কথা বলেছে সেটা পছন্দ হয়নি।

এখন তারা বিচার বিভাগকেও আক্রমন করছে। তিনি বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রের কথা মুখে বললেও সেটা বিশ্বাস করেনা। দেশের কোথাও সুশাসন নেই। যে যেভাবে পরে দেশ চালাচ্ছে। পুলিশ পুলিশের মতো, সরকারী লোকজন তাদের মতো চলে। দেশে কোন ভারসাম্য নেই। বিএনপি মহাসচিব বলেন, সরকার জনগনের অধিকার হরণ করছে। খুন, গুম অত্যাচার করছে। এজন্য ঐক্যবদ্ধ হয়ে অবৈধ অত্যাচারী সরকারকে হটাতে হবে। এজন্য সকলকে আন্দোলনের জন্য প্রস্তুত হতে হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন