বুধবার জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে জাসাসের আলোচনা সভা

  14-11-2017 07:08PM

পিএনএস : জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস এর আয়োজনে বুধবার (১৫ নভেম্বর) বিকাল ৩ টায় সেগুনবাগিচাস্থ কেন্দ্রীয় কচি-কাঁচা মেলার মিলনায়তন হলে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি’র যুগ্ম মহাসচিব জনাব হাবিব-উন-নবী খান সোহেল, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা পরিষদের সদস্য ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, বিএনপি’র সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক আশরাফ উদ্দিন আহমেদ উজ্জল। এছাড়াও আরো উপস্থিত থাকবেন বিএনপি’র জাতীয়, ঢাকা মহানগরী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সভাপতিত্ব করবেন জাসাস জাতীয় নির্বাহী কমিটির সভাপতি ড. মামুন আহমেদ, সঞ্চালনা করবেন জাসাস জাতীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান।

জাসাস এর সকল পর্যায়ের নেতৃবৃন্দকে আগামীকাল যথাসময়ে সেগুনবাগিচাস্থ কেন্দ্রীয় কচি-কাঁচা মেলার মিলনায়তন হলে উপস্থিত থাকার জন্য জাসাস এর সভাপতি ও সাধারণ সম্পাদক বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন