‘নির্বাচন বন্ধের জন্য বিএনপি দায়ী’

  

পিএনএস ডেস্ক: ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন বন্ধ হয়ে যাবার জন্য সরকার নয়, অভিযুক্ত করা উচিত বিএনপিকে। কেননা এই নির্বাচন নিয়ে যে দুইজন আদালতে রিট করেছেন তাদের একজন ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক।

এরপরেও বিএনপি কিভাবে দাবি করে এই নির্বাচন বন্ধ করতে সরকার রিট করেছে? বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ আরো বলেন, নির্বাচনের সিদ্ধান্ত নিয়ে থাকে নির্বাচন কমিশন। অন্যদিকে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে যেকোনো জটিলতা নিরসন করার দায়িত্ব স্থানীয় সরকার মন্ত্রণালয়ের। এখানে আওয়ামী লীগের কিছু করার নেই।

আওয়ামী লীগের এই নেতা বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাসী এবং জনগণের ওপর আস্থাশীল। তাই আশা করি দ্রুত এই রিট নিষ্পত্তি হয়ে নির্বাচন হোক। যেন নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করতে মানুষ তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে পারে।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech