তিস্তার পানি সমস্যার সমাধান যথা সময়ে হবে : হাছান মাহমুদ

  

পিএনএস ডেস্ক : বিএনপি নেতাদের তিস্তা পানি নিয়ে কথা বলার অধিকার নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে সীমান্ত, সমুদ্রসীমা সমস্যার সমাধান হয়েছে এবং গঙ্গার পানির হিস্যা যেভাবে আদায় হয়েছে, ঠিক একইভাবে তিস্তার পানি সমস্যার সমাধানও যথা সময়ে হবে।

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্বাধীনতা হলে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত 'মহাকাশের নিজ কক্ষে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এবং জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র হবে জাতীয় নির্বাচনের বিজয়' শীর্ষক আলোচনা সভায় এই মন্তব্য করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া দিল্লিতে গিয়ে গঙ্গার পানির কথা বলতে ভুলেই গিয়েছিলেন। যাদের নেত্রী দিল্লিতে গিয়ে গঙ্গার পানির কথা বলতে ভুলে যান, তাদের নেতারাই আবার তিস্তার পানি নিয়ে কথা বলেন।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন, শেখ হাসিনা ভারতের একটি রাজ্যের রাজধানীতে গেছেন। ভারতের প্রধানমন্ত্রী তার প্রতি সম্মান প্রদর্শন করে রাজধানী থেকে কলকাতায় এসেছেন। এতেই বোঝা যায় বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক কতো গভীর।

মাদকবিরোধী অভিযান সম্পর্কে বিএনপির বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, যাদের নেতারা টেলিভিশনে কথা বলার সময় স্বাভাবিক ভাবে কথা বলতে পারে না, তারা মাদকের বিরুদ্ধে অভিযান নিয়ে অভিযোগ তুলবে এটিই স্বাভাবিক।

তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে এই অভিযানে বাংলাদেশের মানুষ খুশি। যে যত কথাই বলুক, মাদকের বিরুদ্ধে এই অভিযান চলবে। কে সাদা, কে কালো, কে কোন দলের, কে কোন মতের, কে কোন পথের সেটি দেখা হচ্ছে না, হবেও না।

এসময় আরও উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, তাঁতি লীগের কার্যকরী সভাপতি সাধনা দাশগুপ্তা, সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক প্রমুখ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech