পাবনাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করলেন ভূমিমন্ত্রী

  14-07-2018 07:16PM

পিএনএস : পাবনার মানুষের দুঃখ কষ্ট নিরসন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি মায়ের মমতা, ভালোবাসা ও আন্তরিকতা দিয়ে প্রতিটি মানুষের সেবা করেছেন। আজ পাবনা জেলা পুলিশ লাইনে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. এ কথা বলেন।

মন্ত্রী শামসুর রহমান শরীফ আরও বলেন, পাবনার যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নতি হয়েছে। প্রতিটি ইউনিয়নে কমিউনিটি হাসপাতাল, পাবনায় মেডিকেল কলেজ হাসপাতাল স্থাপন এ অঞ্চলের শতভাগ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছে। মন্ত্রী বলেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঈশ্বরদী ইপিজেড, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র এর সবকিছুই জননেত্রী শেখ হাসিনার অবদান। এর আগে কোনো সরকারের আমলেই এমন উন্নয়ন পাবনায় হয়নি। জাতির জনক বঙ্গবন্ধুর পাবনা, জননেতা মনসুর আহমেদ এর পাবনা, বগা মিয়ার পাবনা এবং মাননীয় প্রধানমন্ত্রীর পাবনা আজ নতুনরূপে নতুন সাজে সেজে উঠেছে।

আজ মাননীয় প্রধানমন্ত্রী ঈশ্বরদী রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিট ফার্স্ট কনক্রিট পোয়ারিং (এফসিডি)’র উদ্বোধনের মধ্য দিয়ে বিদ্যুৎ খাতের এক নতুন মাত্রা যোগ হলো, ২৪০০ মেগাওয়াট বিদ্যুৎ যোগ হবে জাতীয় গ্রীডে। মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধনের মধ্য দিয়ে পাবনার মানুষ আজকের এই দিন থেকে নতুন ব্রডগেজ রেল লাইন ও রেলস্টেশন স্থাপনাসহ পাবনা জেলার ৪৯টি প্রকল্প স্থাপনা ভোগ করতে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর এ দান পাবনাবাসীর জন্য অশেষ রহমত। মন্ত্রী পাবনাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতার সাথে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ বলেন, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানো নিশ্চিত করেছেন। মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা সামাজিক বলয়ের আওতায় মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধাদের ভাতা, প্রতিবন্ধী ভাতা থেকে শুরু করে সব ধরনের ভাতা দরিদ্র মানুষের মাঝে বিতরণ করে যাচ্ছেন। দরিদ্র মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যেই প্রধানমন্ত্রীর এ উদ্যোগ। তিনি দুঃখী, দরিদ্র অসহায় মানুষের অভাব দুর করে একটি সুখী সমৃদ্ধশালী উন্নত বাংলাদেশ গড়া পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থ্য জীবন ও দীর্ঘজীবী হওয়ার প্রত্যাশার আল্লাহর কাছে সকলের পক্ষ থেকে দোয়া চান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন