'এমপিকে দেখানো লালকার্ড সত্য নয়'

  

পিএনএস : যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা বলেছেন, সারা দেশে উন্নয়নের রোল মডেল (নরসিংদী-৩) শিবপুর। এই উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ঘরে ঘরে পৌঁছে দেয়া হয়েছে। শতভাগ বিদুৎতায়ন করা হয়েছে। ৫৭টি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন করে ভবন নির্মানের অনুমোদন করা হয়েছে।

শনিবার সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন তিনি। তিনি বলেন, বৃহস্পতিবার মাসিক সমন্বয় মিটিংয়ে ইউনিয়ন চেয়ারম্যানরা এমপিকে লাল কার্ড দেখিয়েছেন সেটা সত্য নয়। প্রকৃত ঘটনা হলো পদাধিকার বলে এই মিটিংয়ের উপদেষ্টা হলো এমপি। মিটিং কল করেছে ইউএনও। সভাপতিত্ব করেছেন উপজেলা চেয়ারম্যান। মিটিংয়ের সঙ্গে স্থানীয় এমপির কোন সম্পৃক্ততা নেই। তাই এমপিকে লাল কার্ড দেখানোর কোন সুযোগ নেই। এগুলো সবই নির্বাচনী ষড়যন্ত্র।

এমপি বলেন, নেওয়ার জন্য এমপি হয়নি। আল্লাহ আমাকে অনেক দিয়েছে। এখন দেয়ার পালা। অসহায় দবিদ্র ও ভূমিহীনদের জন্য ঘর নির্মাণের সামগ্রী দিয়ে যাচ্ছি। কৃষি অর্থনিতিকে মজবুত করতে কৃষি অধিদফতরের মাধ্যমে উপজেলার কৃষকদের প্রশিক্ষিত করে তোলা হচ্ছে। এখন শিবপুরে রামবুটান, ড্রাগনসহ বিভিন্ন ফলফলাদি সফল ভাবে চাষ করছে। এই উপজেলার উৎপাদিত সবজি দেশের ৪০ শতাংশ মানুষের সবজির চাহিদা মিটানো হচ্ছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech