আইয়ুব বাচ্চুর মরদেহে পুষ্পস্তবক অর্পন জাসাসের

  

পিএনএস ডেস্ক : জনপ্রিয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু ছিলেন সংগীত জগতের উজ্জল জ্যোতিস্ক। তিনি ছিলেন একাধারে গায়ক, গিটারিস্ট, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক। তার অসংখ্য জনপ্রিয় গান যুগে যুগে মানুষের মুখে মুখে থাকবে। তার মৃত্যুতে সংগীত ভূবনে এক অপূরণীয় ক্ষতি সাধিত হলো।

আমরা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি এবং তার অসংখ্য শুভানুধ্যায়ী, আত্মীয়-স্বজন ও পরিবার-পরিজনের প্রতি জানাই সহমর্মিতা ও সমবেদনা। সকালে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে আইয়ুব বাচ্চুর মরদেহে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে শ্রদ্ধা জানানো শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপি’র ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন এসব কথা বলেন।

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র পক্ষ থেকেও জনপ্রিয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানানো হয়।

এ পুষ্পস্তবক অর্পন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা পরিষদের সদস্য ও জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস এর সভাপতি ড. মামুন আহমেদ, বিএনপি’র সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক আশরাফ উদ্দিন আহমেদ উজ্জল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটি’র সদস্য ও জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান, বিএনপি জাতীয় নির্বাহী কমিটি’র সদস্য ও জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র সহ সভাপতি ওবায়দুর রহমান চন্দন, সালাউদ্দিন ভূঁইয়া শিশির, বিএনপি জাতীয় নির্বাহী কমিটি’র সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র সহ সভাপতি ও জাসাস ঢাকা মহানগর এর আহবায়ক মীর সানাউল হক, জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র সহ সভাপতি কণ্ঠশিল্পী হাসান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান টিপু, জাসাস ঢাকা সহানগর এর যুগ্ম আহবায়ক নাহিদ উল্লাহ চৌধুরী, আশরাফুল ইসলাম দিপু, শাহীনুর আবেদীনসহ সহ বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ। - বিজ্ঞপ্তি

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech